২১ ফেব্রুয়ারী ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বরগুনায় চার লবন বিক্রেতার মোবাইল কোর্টে জরিমানা ৫৬ হাজার

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৮:৪৫ পি. এম.
বরগুনায় চার লবন বিক্রেতার মোবাইল কোর্টে জরিমানা ৫৬ হাজার

নিজস্ব সংবাদদাতা, বরগুনা ॥ বগুনার বামনা উপজেলার লবনের গুজবের কারনে বেশি দামে ব্যবসায়ীরা লবন বিক্রয় করেন এমন সংবাদের কারনে তাৎক্ষনিক নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাবরিনা সুলতানা বামনার সকল বাজার পরিদর্শন করেন এবং মোবাইল কোর্টের আওতায় এনে জয়নগর বাজারে হানিফ দোকান্দার কে ১৫ হাজার, রামনা বৈকালিন বাজারে গবিন্দ ও পুলিন চন্দ্র শীল কে ২০ হাজার করে ৪০ হাজার এবং কালাইয়া বাজারের জসিম দোকান্দারকে ১ হাজার মোট ৫৬ হাজার টাকা জরিমানা করেন।

এসময় তার সাথে বামনা থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান সহ উপজেলা কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। জানা যায় গুজবের কারনে ক্রেতাদের কাছ থেকে বেশি দামে লবন বিক্রয় করে বামনার বিভিন্ন বাজারে তবে ক্রেতাদের উপচে পরা ভির দেখা যায় এমন আতংকের কারনে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাবরিনা সুলতানা সকল ব্যবসায়ীকে নির্ধারিত দামে কিক্রি করার নির্দেষ দেন এবং ১/২ কেজির বেশি প্রতি ক্রেতার কাছে বিক্রি না করার নির্দেষ দেন।

এব্যাপারে নবাগত নির্বাহী কর্মকর্তা ছাবরিনা সুলতানা বলেন আমি মঙ্গলবার দুপুরে খবর পাই বামনার বিভিন্ন বাজারে কিছু অসাধু ব্যবসায়ীরা গুজবের কারনে লবন বেশি দামে বিক্রি করছে সাথে সাথে আমি বামনার সকল বাজার মনিটরিং করি এবং বিভিন্ন বাজারে প্রায় সকলেই ঠিক ছিল চারজনকে অনিয়ম দেখি নির্ধারিত দামের চেয়ে বেশি দামে বিক্রি করায় চারজনকে মোবাইল কোর্টে আওতায় মোট ৫৬ হাজার টাকা জরিমানা করা হয় ।

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৮:৪৫ পি. এম.

২০/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: