৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

মির্জাগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যানসহ আহত ৫

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৩৫ পি. এম.
মির্জাগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যানসহ আহত ৫

সংবাদদাতা, মির্জাগঞ্জ, পটুয়াখালী ॥ পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রাইভেট কার ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে তালতলী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ৫জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সকালে মির্জাগঞ্জ উপজেলার সিকদার বাড়ি সংলগ্ন বাকেরগঞ্জ-বরগুনা সড়কে। তাদেরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও বরগুনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন-বরগুনার তালতলী উপজেলার সাবেক চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মন্টু ও বরগুনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একে আজাদ বাবুলসহ অটোবাইক চালক মো. নজরুল ইসলাম এবং যাত্রী সাদ্দাম হোসেন ও ফুলনেছা বেগম। এদের মধ্যে গুরুতর আহত নজরুল ইসলাম, সাদ্দাম হোসেন ও ফুলনেছা বেগম। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, গতকাল সোমবার সকাল সাড়ে নয়টার দিকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো ঞ ০-০১৬৩) ঢাকা থেকে বরগুনা যাওয়ার পথে মির্জাগঞ্জ উপজেলার সিকদার বাড়ি সংলগ্ন রাস্তায় বিপরীত দিক থেকে আসা একটি অটোবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে এবং প্রাইভেট কার ও অটোবাইকটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৩৫ পি. এম.

৩০/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: