১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মেসির সিদ্ধান্তকে বান্ধবীর সমর্থন


মেসির সিদ্ধান্তকে বান্ধবীর সমর্থন

অনলাইন ডেস্ক॥ কথায় বলে, ''শেষ ভালো যার, সব ভালো তার।'' সেই শেষ ভালোটা হয়নি মেসির। সবগুলো ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেও ফাইনালে এসে পেলান্টি মিস করে কাপ হাতছাড়া। দেশের হয়ে নেওয়া হলো না কোন শিরোপা। সেই কষ্টে অবসরের ঘোষণা দিয়ে চোখের জলে বিদায় নিলেন। কিন্তু তার এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি সারাবিশ্বের ভক্তরা। মেসিকে ফেরাতে রাস্তায় নেমেছে আর্জেন্টাইনরা। কিন্তু মেসির সিদ্ধান্তকে এক প্রকার সমর্থন জানিয়েছেন তার বান্ধবী আনতোনেল্লা রোকুজ্জো। তার কথায়- প্রত্যেককেই একসময় থামতে হয়। থামতে হবে মেসিকেও।

চিলির কাছে কোপা আমেরিকার ফাইনালে হারের পর তিনিও কেঁদেছিলেন মেসির সঙ্গে। মাঠে না আসলেও বান্ধবীর কান্না ছুঁয়ে গেছে মেসির হৃদয়কে। মেসির অবসর নেয়াটা এখন পুরো বিশ্ব মেনে নিতে না পারলেও তার সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন বান্ধবী আনতোনেল্লা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের আইডিতে দেওয়া এক পোস্টে রোকুজ্জো লেখেন, ''তুমিও অন্য সবার মতো মানুষ। তোমারও অনুভূতি রয়েছে এবং সবসময় কিন্তু মানুষের সময় ভালো যায় না। অথচ তোমাকে একসময় থামতেই হবে।''

বান্ধবীর এমন সমর্থন অবশ্য মেসিকে এই ভাঙা অবস্থা থেকে শক্ত অবস্থায় নিতে বেশ কাজ করবে। মেসি কি পারবেন আর্জেন্টিনার জার্সি গায়ে না দিয়ে থাকতে? আর্জেন্টিনার প্রেসিডেন্ট থেকে শুরু করে দিয়েগো ম্যারাডোনা পর্যন্ত মেসিকে অনুরোধ করেছেন আবারো জাতীয় দলে ফিরে আসার জন্য। শত্রুতা ভুলে ব্রাজিলও মেসিকে ফিরতে অনুরোধ করেছে। কিন্তু ফিরবেন কি এই ক্ষুদে ফুটবল জাদুকর?