মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

দেশে একজন জঙ্গী নেত্রী আছেন, তাকে দমন করতে পারলেই শান্তি আসবে ॥ নাসিম

প্রকাশিত : ২৮ জুন ২০১৬

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে একজনই জঙ্গী নেত্রী আছেন, তিনি হলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। এই জঙ্গী নেত্রীকে দমন করতে পারলেই দেশে পরিপূর্ণ শান্তি ফিরে আসবে।

সোমবার রাজধানীর শহীদ ডা. মিলন হলে স্বাচিপ বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় শাখা আয়োজিত ইফতার মাহফিলপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ‘জঙ্গীবাদে আওয়ামী লীগ জড়িত’ মর্মে সম্প্রতি বিএনপি নেত্রী খালেদা জিয়ার বক্তব্যের কঠোর সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, এর চেয়ে মিথ্যাচার পৃথিবীতে আর কিছু হতে পারে না।

স্বাচিপের বিএসএমএমইউ শাখার সভাপতি উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, ডা. মোজাম্মেল হোসেন ও অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপন প্রমুখ।

এর আগে বিকেলে জাতীয় সংসদ ভবনের এলডি হলে তরিকত ফেডারেশনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, পবিত্র রমজান মাসে খালেদা জিয়া কেন মিথ্যাচার করছেন?

নজিবুল বশার মাইজভা-ারির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. দীপু মনি, মুজাহিদুল ইসলাম সেলিম, শেখ শহীদুল ইসলাম, শিরীন আখতার এমপি, এ এইচ সালাহউদ্দিন মাহমুদ, শামসুল হক টুকু, ডা. শাহাদাৎ হোসেন, রেজাউর রশীদ খান ও এম এ আওয়াল এমপি প্রমুখ।

প্রকাশিত : ২৮ জুন ২০১৬

২৮/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: