১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

ঢাকায় মুগ্ধ উর্বশী!


স্টাফ ডেস্ক ॥ প্রথমবারের মতো ঢাকায় এসে বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধ হলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। রাজধানীর হোটেল র‌্যাডিসনে মঙ্গলবার বিএমডব্লিউ সেভেন সিরিজের নতুন মডেলের গাড়ি ৭৩০ এলআই উদ্বোধন করতে ঢাকায় আসেন তিনি। গাড়িতে চড়ে মঞ্চে হাজির হয়েন উর্বশী তিনি জানতে চান, কেমন আছেন আপনারা? এরপর ঢাকা নিয়ে নিজের অনুভূতি জানাতে গিয়ে ২২ বছর বয়সী এই সুন্দরী খাবারের প্রশংসা করেন। উর্বশী বলেন, রসমালাই খেতে খুব মজা। এখানকার মাছগুলোও খেতে দারুণ। বাংলাদেশী খাবারের স্বাদ মুখে লেগে থাকবে অনেকদিন। এখানে আরও কিছুদিন থাকতে পারলে ভাল লাগত। মুখরোচক খাবারগুলো মিস করব।

ঢাকায় প্রথম সফর উর্বশীর প্রসঙ্গে তিনি বলেন, এবারই প্রথম এলাম। তাই এ সফরটা আমার কাছে বিশেষ। এখানকার আতিথেয়তায় আমি মুগ্ধ। সবসময় মনে থাকবে এ মুহূর্তগুলো। উর্বশী বলেন, গাড়ি শিল্পে ১০০ বছর পেরিয়ে এসেছে বিএমডব্লিউ। তাদের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। অনুভূতি জানানোর পর উর্বশী মঞ্চ থেকে নেমে মিলনায়তনের একপাশে ছবি তোলার লালগালিচায় এসে দাঁড়ান। তার সঙ্গে ছবি তোলার জন্য আমন্ত্রিত অতিথিদের মধ্যে হুলস্থুল পড়ে যায়। অনেকটা সেলফির বন্যাও বয়ে যায় ! ছবি তোলা শেষে মঞ্চের নিচে নামিয়ে আনা বিএমডব্লিউ গাড়ির সামনে দাঁড়ান তিনি। এর আগে মঙ্গলবার সকালে ঢাকায় এসে পৌঁছান উর্বশী। ঢাকায় তার সঙ্গে এসেছিলেন ব্যক্তিগত ম্যানেজার ও রূপসজ্জাকর। খবর বাংলানিউজের।

গতকাল বুধবার সকালে মুম্বাই ফিরে যান তারা। আন্তর্জাতিক অঙ্গনে কয়েকবার পুরস্কৃত হয়েছেন উর্বশী। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপার মডেল নির্বাচিত হন। একই বছর চীনে অনুষ্ঠিত মিস টুরিজম কুইন অব দ্য ইয়ার প্রতিযোগিতায় হন বিজয়ী। ২০১২ সালে নির্বাচিত হন মিস ইউনিভার্স ইন্ডিয়া। গত বছর মিস ডিভা ২০১৫ বিজয়ী হওয়ায় মিস ইউনিভার্স ২০১৫ প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করেন ভারতের। ২০১৩ সালে সানি দেওলের বিপরীতে ‘সিং সাব দি গ্রেট’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হয় উর্বশীর। ২০১৪ সালে হানি সিংয়ের ‘লাভ ডোজ’ গানের ভিডিওর মডেল হয়ে আলোচিত হন তিনি।এরপর অভিনয় করেন ‘ভাগ জনি’ (২০১৫) ও ‘সনম রে’ (২০১৬) চলচ্চিত্রে। উর্বশী এখন কাজ করছেন ‘মাস্তি’ চলচ্চিত্রের তৃতীয় সিক্যুয়েল ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’তে। হিন্দির পাশাপাশি কান্নাড়া আর পাঞ্জাবি ভাষার চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি।