১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কলকির প্রেমে ফারহান


কলকির প্রেমে ফারহান

অনলাইন ডেস্ক॥ নতুন বছরের শুরু থেকে বলিউড পাড়ায় চলছে ব্রেক-আপ এবং বিচ্ছেদের মৌসুম।মাত্র মাস দুয়েক আগে সবাইকে চমকে দিয়ে অধুনা আখতারের সঙ্গে ১৬ বছরের বিবাহিত জীবনে ইতি টানেন ফারহান আখতার। এবার এসেছে কাহিনিতে নতুন মোড়। শোনা যাচ্ছে, কালকি কোয়েচলিনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ফারহান।

বিচ্ছেদের পর থেকে কখনও অদিতি রাও হায়দারি কখনও বা শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাম জড়িয়ে গুজবের শিরোনামে থেকেছেন বি-টাউনের এই অভিনেতা-গায়ক-পরিচালক। ওয়াজির-কো স্টার অদিতির সঙ্গে ঘনিষ্ঠতাই নাকি ফারহান-অধুনার সম্পর্কে ফাটল ধরিয়েছিল। কিন্তু, সে সব এখন অতীত।

মিড ডে রিপোর্ট অনুযায়ী, কলকির সঙ্গে নাকি থাকতেও শুরু করবেন ফারহান। জিন্দেগি না মিলেগি দোবারা-র সেটে কলকির সঙ্গে আলাপ ফারহান। সেই সময় বিষয়টা বন্ধুত্বের পর্যায়ে আটকে থাকলেও, শোনা যাচ্ছে গত কয়েক মাসে এই দুই তারকা শুধুমাত্র ভালো বন্ধুর গণ্ডিটা টপকে ফেলেছেন।

দু’জনের কেউই অবশ্য প্রকাশ্যে এই সম্পর্কের কথা স্বীকার করেননি। বরং টুইট করে কলকি বলেন, কোনও প্রমাণ ছাড়াই কী ভাবে কোনও কিছু মেনস্ট্রিম মিডিয়ার শিরোনামে চলে আসে, ভাবলেই অবাক হয়ে যাই। কেউ এ বার এটা নিয়ে পদ্য লিখে ফেলুক।

ফারহান আপাতত তাঁর আসন্ন সিনেমা ‘রক অন টু’-এর সুটিংয়ে ব্যস্ত। অন্য দিকে, কলকি মেতে আছেন তাঁরা নতুন সিনেমার প্রচারণায়।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: