ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

রাগবি রেফারি শামীমের অনন্য কীর্তি ...

প্রকাশিত: ২০:৪৮, ২০ এপ্রিল ২০২৪

রাগবি রেফারি শামীমের অনন্য কীর্তি ...

আগামী ২৭ এপ্রিল অনন্য কীর্তি গড়তে যাচ্ছেন শামীম

আরব আমিরাতের দুবাইয়ে আরব আমিরাত রাগবি ফেডারেশনের ব্যবস্থাপনায় রাগবি রাইজ রোড প্রোজেক্টের ১৫ সাইড জাতীয় রাগবি লিগের ফাইনাল ম্যাচ পরিচালনার জন্য বাংলাদেশ রাগবির ওয়ার্ল্ড রাগবি লেভেল-২ ম্যাচ অফিসিয়াল (রেফারি) এসএমএ শামীমকে মনোনীত করা হয়েছে।

আমিরাত রাগবি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও এশিয়া রাগবির সদস্যভুক্ত দেশগুলির কোচ ও ম্যাচ অফিসিয়ালদের (রেফারি) নিয়ে ডেভেলপমেন্ট প্রোজেক্ট শুরু করেছে। এই প্রোজেক্টের ম্যাচ পরিচালনা করার জন্য বাংলাদেশ রাগবি থেকে ওয়ার্ল্ড রাগবি লেভেল-২ ম্যাচ অফিসিয়াল (রেফরি) শামীমকে নির্বাচিত করা হয়েছে। 

শামীম বাংলাদেশ রাগবি রেফারিজ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক। এছাড়া তিনি ওয়ার্ল্ড রাগবি লেভেল-২ ম্যাচ অফিসিয়াল ও বাংলাদেশ রাগবি ফেডারেশনের ট্রেনিং এন্ড এডুকেশন ম্যানেজারও বটে। 
এই রাগবি রাইজ রোড প্রোজেক্টের ১৫ সাইড জাতীয় রাগবি লিগের ম্যাচ পরিচালনার জন্য আগামী ২৬ এপ্রিল দুবাইয়ের উদ্দেশ্যে রওনা হবেন শামীম। ২৭ এপ্রিল ফাইনাল ম্যাচটি পরিচালনা করবেন তিনি। 

উল্লেখ্য প্রথমবারের মতো বাংলাদেশ রাগবির একজন রেফারি বিদেশে খেলা পরিচালনার সুযোগ পেলেন শামীম। তার সকল যাবতীয় খরচ আরব আমিরাত রাগবি ফেডারেশন বহন করবে।
 

রুমেল খান  

×