ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

কেন আকাশে উড়তে চেয়েছিল মেসি?

প্রকাশিত: ১৭:৫১, ২৬ অক্টোবর ২০২৩

কেন আকাশে উড়তে চেয়েছিল মেসি?

লিওনেল মেসি

আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি ইন্টার মায়ামি মেজর লিগ সকারে প্লে অফে জায়গা করে নিতে না পারায় চারমাস বেকার থাকবেন । এই সময়টাতে তিনি কি করবেন তা মেসি নিজেই জানেন। তবে এই চারমাসে বড় কোনো দুর্ঘটনা না ঘটলে মেসি জাতীয় দল ও মায়ামির হয়ে দুটি করে ম্যাচে মাঠে নামবেন তা বলা যায়।

তবে মেসির বেকার সময়ে তাকে নিয়ে একটি অদ্ভূত প্রচারণা চালিয়েছে ক্রীড়া পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান অ্যাডিডাস। সম্প্রতি তার একটি বিলবোর্ড প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। তবে সেটি যেনতেন জায়গায় নয়। একেবারে মহাকাশে। যা দেখে মেসি নিজেও অবাক। 

 ২০০৬ সাল থেকে অ্যাডিডাসের দূত হিসেবে কাজ করে যাচ্ছেন সাতবারের ব্যালন ডি’অরজয়ী তারকা ফুটবলার মেসি। আর ২০১৭ সালে প্রতিষ্ঠানটি মেসির সঙ্গে আজীবনের চুক্তি করে। এরপর কোম্পানির নানা প্রচারণায় বিশ্বকাপজীয় অধিনায়ককে দেখা যায়। 

সোশ্যাল মিডিয়ায় অ্যাডিডাস মহাকাশে মেসির বিলবোর্ড প্রকাশের একটি ভিডিও প্রকাশ করেছে। ‘আউট অব দিস ওয়ার্ল্ড’ ক্যাপশনে সেই ভিডিওতে স্পেসে মেসির একটি বিলবোর্ড প্রকাশ করেছে। বিলবোর্ডে রয়েছে মেসি ছবি এবং মেসির অ্যাডিডাসের একটি জুতা।

মেসির ছবির নিচেই লেখা ‘আউট অব দিস ওয়ার্ল্ড’। আর এ নামটিই ভিডিওটির ক্যাপশনে দিয়েছে প্রতিষ্ঠানটি। ভিডিওতে দেখা যায়, বিলবোর্ডে আর্জেন্টিনার প্র্যাকটিস কিট গায়ে মেসির একটি পাসপোর্ট সাইজের ছবি। তার ঠিক উপরের দিকে রয়েছে অ্যাডিডাসের তৈরি একজোড়া জুতো। মেসির ছবির নিচে ক্যাপশনে লেখা মেসির পছন্দের জুতো ‘এক্সক্র্যাজিফাস্ট’ এর নাম।

ভিডিওটি দেশে মেসি বেশ খুশিও হয়েছেন। ভিডিও শেষে মেসি বলেন, আমি সবসময় মহাকাশে যেতে চেয়েছিলাম।

 

এস

সম্পর্কিত বিষয়:

×