ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহিদ আফ্রিদির কন্যার সঙ্গে বিয়ে হলো পেসার শাহিনের

প্রকাশিত: ১৫:৫৬, ৪ ফেব্রুয়ারি ২০২৩

শাহিদ আফ্রিদির কন্যার সঙ্গে বিয়ে হলো পেসার শাহিনের

শাহিন আফ্রিদি ও শাহিদ আফ্রিদি

শাহিদ আফ্রিদির মেয়ে আনশার সঙ্গে বিয়ে হল শাহিন আফ্রিদির। শুক্রবার পাকিস্তানের সাবেক অধিনায়কের মেয়েকে বিয়ে করেন পাক পেসার শাহিন। 

দুই বছর আগেই তাদের বিয়ে পাকা হয়ে গিয়েছিল। করাচির একটি মসজিদে সামাজিক অনুষ্ঠান হলো এবার।

শাহিনের বিয়েতে এসেছিলেন পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজ়ম। এছাড়া সরফরাজ় আহমেদ, নাসিম শাহ, শাদাব খানও গিয়েছিলেন সতীর্থের বিয়েতে। 

সবার সঙ্গে শাহিনের ছবি নেটমাধ্যমে প্রকাশ পেতেই সেই ছবি ভাইরাল হয়ে গেছে। বিয়ের জন্য দুইদিন আগে করাচিতে গিয়েছিল শাহিনের পরিবার। বৃহস্পতিবার মেহেন্দির অনুষ্ঠান হয়েছিল। 

সতীর্থ ও শ্বশুরের সঙ্গে শাহিন আফ্রিদি ছবি: টুইটার

গত কয়েক মাস ধরেই চোটে ভুগছেন শাহিন। গেল টি-টোয়েন্টি বিশ্বকাপে খেললেও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ় খেলতে পারেননি তিনি। সুস্থ হয়ে আবার মাঠে ফেরার প্রস্তুতি শুরু করেছেন শাহিন। 

জামাইকে ২২ গজে ফেরাতে মাঠে নেমে পড়েছেন আফ্রিদিও। তিনি শাহিনকে অনুশীলন করাচ্ছিলেন। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। সেখানে শাহিন ব্যাট করার সময় আফ্রিদিকে বলতে শোনা যায়, তোমার ব্যাট এখনও ঠিক পিছন থেকে নামছে না।

ব্যাটের পাশাপাশি শাহিনকে বোলিংও অনুশীলন করান আফ্রিদি। হবু জামাইয়ের বলের বিরুদ্ধে নিজেই ব্যাট করতে নামেন। সে সময় শাহিনের একটি বলে তার মাথার উপর দিয়ে বিশাল ছক্কা মারেন আফ্রিদি। হবু জামাইকে আফ্রিদির অনুশীলন করানোর এবং ছক্কা মারার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

শাহিন আবার কবে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন, তা এখনও নিশ্চিত নয়। পায়ের পেশিতে সমস্যা রয়েছে বলে জানিয়েছিলেন শাহিন। মাঠে ফেরার প্রস্তুতি চলছে। তার মধ্যেই বিয়েটা সেরে ফেললেন বাঁ হাতি এই পেসার।
 
সূত্র: আনন্দবাজার পত্রিকা

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×