ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

ব্রাজিল জিতলে নিজের নগ্ন ছবি বিলির ঘোষণা এই মডেলের

প্রকাশিত: ১৭:৪৫, ২৭ নভেম্বর ২০২২

ব্রাজিল জিতলে নিজের নগ্ন ছবি বিলির ঘোষণা এই মডেলের

বিনামূল্যে ছবি বিলি করবেন ফুটবল সমর্থকদের মধ্যে

সার্বিয়ার বিরুদ্ধে ২-০ গোলে দুরন্ত জয় পেয়েছে ব্রাজিল। বিশ্বকাপের শুরুর ম্যাচেই তাদের খেলা মন জয় করে নিয়েছে আপামর ফুটবলপ্রেমীর। 

এদিকে ব্রাজিলের এক তরুণী দেশের প্রথম জয়ে এতই উচ্ছ্বসিত যে, তিনি উত্তেজনার বশে বড়সড় এক প্রতিজ্ঞা করে বসেছেন। ব্রিটিশ এক সংবাদমাধ্যমকে এই তরুণী জানিয়েছেন, বিশ্বকাপে ব্রাজিল জিতলে তিনি একটি বিশেষ কাজ করবেন। যা এর আগে তিনি কখনও করেননি।

কী কাজ? তরুণী কথা দিয়েছেন, এবারের বিশ্বকাপ যদি ব্রাজিলের ঘরে যায়, তাহলে তিনি ক্যামেরার সামনে নগ্ন হবেন। নিজের নগ্ন ছবি তুলে তিনি তা বিনামূল্যে বিলি করবেন ফুটবল সমর্থকদের মধ্যে।

ব্রাজিলীয় এই তরুণীর নাম মায়রা লোপেস। ৩৫ বছর বয়সি মায়রা সিঙ্গেল মাদার। ফুটবল নিয়ে তার দারুণ উৎসাহ। সেই উৎসাহের বশেই বিশ্বকাপ চলাকালীন নগ্ন ছবি বিলি করার ঘোষণা দিলেন তিনি।

সাক্ষাৎকারে তরুণী জানিয়েছেন, ‘ওনলি ফ্যান’ নামের একটি ওয়েবসাইটে তিনি নগ্ন ছবি বিলি করার পরিকল্পনা করেছেন। অনলাইনে নিজস্ব ছবি বা ভিডিও বিক্রি করার ওয়েবসাইট এই ‘ওনলি ফ্যান’। সেখানেই বিনামূল্যে সাবস্ক্রিপশনের ব্যবস্থা করে দেবেন তিনি।

কারা পাবেন ব্রাজিলীয় তরুণীর নগ্ন ছবি? মায়রা জানিয়েছেন, প্রথম এক হাজার জনকে এই ছবি তিনি দেবেন। অর্থাৎ, সংশ্লিষ্ট ওয়েবসাইটটিতে প্রথম এক হাজার জনকে তিনি বিনামূল্যে সাবস্ক্রিপশন দেবেন।

মায়রা মনে করেন, বিশ্বকাপে ব্রাজিল জিতলে অন্য দলগুলির সমর্থকদের মন ভারাক্রান্ত হয়ে উঠবে। তাদের উৎসাহ দিতে, খুশি করতেই নগ্ন ছবি বিলি করার পরিকল্পনা করেছেন তিনি। একই সঙ্গে ব্রাজিলের জয় উদ্‌যাপনও করা হবে এ ভাবেই।

ব্রাজিলীয় তরুণী বলেছেন, ‘আমাদের কাছে বিশ্বকাপ একটি উৎসবের সমান। আমরাই সারা পৃথিবীতে সেরা। আমাদের বেশির ভাগ ফুটবলার বিদেশি ক্লাবের হয়ে খেলেন। তাদের সকলকে এক সঙ্গে এক দলের হয়ে খেলার সুযোগ আসে এই বিশ্বকাপের মতো টুর্নামেন্টে।’

বিশ্বকাপ ব্রাজিলের সাধারণ মানুষের কাছে যে কতটা গুরুত্বপূর্ণ, মায়রার কথায় তার ইঙ্গিতও মিলেছে। তিনি বলেছেন, ‘বিশ্বকাপ আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। এখানে যারা চাকরি করেন, বিশ্বকাপ চলাকালীন তারা কাজ ফেলে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন। বিশ্বকাপে ব্রাজিলের খেলা মানে আমাদের কাছে একটা পার্টি। ছোট্টবেলা থেকে কখনও আমি ব্রাজিলের কোনও খেলা বাদ দিইনি। সব খেলা দেখেছি।’

তিনি বলেন, ‘আমরা স্বপ্ন দেখতে ভালোবাসি। আমার বিশ্বাস ব্রাজিল এবারের বিশ্বকাপ জিতবে। অনেক দিন ধরে কাপের জন্য আমরা অপেক্ষা করে আছি। তাই আমরাই এর যোগ্য।’

ব্রাজিলের জয়ের সঙ্গে সঙ্গে আর্জেন্টিনার হার নিয়েও উচ্ছ্বসিত মায়রা। তার কথায়, ‘আর্জেন্টিনা হার দিয়ে বিশ্বকাপ শুরু করল। আমরা দারুণ খুশি। ফুটবলের ময়দানে আমরা চিরপ্রতিদ্বন্দ্বী।’

মায়রার পেশা মডেলিং। তিনি ‘ওনলি ফ্যান’ ওয়েবসাইটের মাধ্যমে রোজগার করেন। সেখানে নানা ধরনের ছবি ও ভিডিও বিক্রি করেন। নিজের রোজগারে সন্তানকে একাই মানুষ করেন মায়রা।

বস্তুত, বিশ্বকাপের মতো প্রতিযোগিতায় অভিনেত্রী বা মডেলদের প্রকাশ্যে নগ্ন হওয়ার ঘোষণা নতুন নয়। ২০১৫ সালে কোপা আমেরিকা চলাকালীন ভেনেজ়ুয়েলার আট নারী  সাংবাদিক ঘোষণা করেছিলেন, ভেনেজ়ুয়েলা কোপা আমেরিকায় সবকটি ম্যাচ জিতলে তারা প্রকাশ্যে নগ্ন হবেন। নগ্ন ঘোষণার এই ইতিহাসে নাম লিখিয়ে ফেলল কাতার বিশ্বকাপও।

এমএইচ

monarchmart
monarchmart