ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

গাজীপুরবাসীর কাছে আমি ঋণী

প্রকাশিত: ১৪:৩১, ২৬ মে ২০২৩; আপডেট: ১৬:৩৪, ৩০ মে ২০২৩

গাজীপুরবাসীর কাছে আমি ঋণী

মেয়র পদে বিজয়ী হওয়ার পর সংবাদ সম্মেলনে কথা বলেন জায়েদা খাতুন

গাজীপুর সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র জায়েদা খাতুন বলেছেন, গাজীপুরবাসী আমাকে ভোট দিয়েছে। তাদের কাছে আমি ঋণী। এই ঋণ পরিশোধ করবো কাজ করে। আমার ছেলে আমার পাশে থাকবে। ছেলের যেসব কাজ বাকি রয়েছে সেগুলো তাকে সঙ্গে নিয়ে সুন্দরভাবে শেষ করবো।

শুক্রবার (২৬ মে) ভোর সাড়ে ৪টায় শহরের ছয়দানা (হারিকেন) এলাকায় নিজ বাসভবনে সিটি নির্বাচনে ফলাফল ঘোষণার পর উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।  

জায়েদা খাতুন বলেন, সবাইকে শুভেচ্ছা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাই। আমি তাকে ধন্যবাদ জানাই। সুষ্ঠুভাবে ভোট হয়েছে। আমি আমার ভোটের হিসাব পেয়েছি।

শহরের উন্নয়নে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী আজমত উল্লা খানের পরামর্শ চাইবেন কিনা প্রশ্নে তিনি বলেন, যদি দরকার পড়ে ওনাকে সঙ্গে নিয়ে সবার পরামর্শে কাজ করবো। আমি একা তো কাজ করতে পারবো না। সবার পরামর্শ ও সহযোগিতা নিয়েই কাজ করবো।

এ সময় জায়েদা খাতুনের ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমার মা মেয়র নির্বাচিত হয়েছে। শহরের যত কাজ আছে মার সঙ্গে থেকে করার চেষ্টা করবো। প্রধানমন্ত্রীর সহযোগিতায় দেশের বড় এ সিটি করপোরেশনের সবগুলো কাজ সমাধান করার চেষ্টা করবো। অ্যাডভোকেট আজমত উল্লা খান আমাদের বড় ভাই। তাকেসহ সবার পরামর্শে যেসব প্রার্থীরা নির্বাচন করেছেন এবং স্থানীয় নেতাকর্মীদের সবাইকে নিয়ে গাজীপুরকে একটি নতুন সুন্দর আধুনিক শহর করার জন্য চেষ্টা করবো।

ভোট সুষ্ঠু হয়েছে জানিয়ে জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচন কমিশনার, সরকার এবং প্রশাসনের লোক, গণমাধ্যম কর্মী সবাইকে ধন্যবাদ। আপনাদের সবার সহযোগিতায় নির্বাচন কমিশনার বলেছেন একটি সুষ্ঠু-সুন্দর ভোট দেবেন। সেটা আমরা তার কর্মের মাধ্যেমে পেয়েছি। সরকারও বলেছে, সেখানে সহযোগিতা করবে। সবার সহযোগিতায় গাজীপুরে সুন্দর ভোট হয়েছে। 

এসআর

×