ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

‘হিরো আলমকে স্যার বলতে হবে, প্রশাসন তা মানতে পারেনি’

প্রকাশিত: ১৭:০৬, ৪ ফেব্রুয়ারি ২০২৩

‘হিরো আলমকে স্যার বলতে হবে, প্রশাসন তা মানতে পারেনি’

জোনায়েদ সাকি ও হিরো আলম

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বলেছেন, হিরো আলমকে স্যার বলতে হবে, প্রশাসন তা মেনে নিতে পারেনি। তাই হিরো আলম জিতলেও, তাকে জিততে দেওয়া হয়নি। মানুষ আগ্রহী হয়ে হিরো আলমকে ভোট দিয়েছিল। 

রবিবার (৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতন্ত্র মঞ্চের আয়োজনে বিক্ষোভ মিছিল-পূর্ব সমাবেশে এসব কথা বলেন তিনি।

জোনায়েদ সাকি বলেন, গণতন্ত্র ও ভোটের অধিকারের জন্য ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন। উন্নয়ন আর স্মার্ট বাংলাদেশের চক্রান্তে বিভ্রান্ত না হয়ে রাজপথে নামুন। 

তিনি বলেন, বর্তমানে উন্নয়নের নামে সরকারের পোষ্য লোকেরা, ভাই-ব্রাদার, আত্মীয়-স্বজনরা সবকিছু লুটপাট করে নিয়ে যাচ্ছে। তারা দেশ থেকে টাকা পাচার করে বিদেশে নিয়ে হোটেল কিনছে, ব্যবসা করছে।

তিনি আরও বলেন, সম্প্রতি সরকার বিদ্যুতের দাম বাড়িয়েছে। এর ১৯ দিন আগে একবার বাড়ানো হয়েছিল। আগামী মাসে তারা আবার বিদ্যুতের দাম বাড়াবে। দেশের যেসব মানুষ খেতে পায় না তাদের ঝোলা থেকে টাকা নিয়ে সরকার তাদের আত্মীয়-স্বজন, ভাই-ব্রাদারদের পকেট ভরানোর ব্যবস্থা করছে। 

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক বলেন, দেশের মানুষ আর এই মিথ্যাচার নেবে না। মানুষ জেগে উঠছে। রাজপথ মানুষে সয়লাব হবে। পদভারে প্রকম্পিত হবে সরকার, চক্রান্ত, দমন-পীড়ন, ভয়কে ডিঙিয়ে এই দেশের মানুষ গণঅভ্যুত্থান করে তাদের ক্ষমতা থেকে নামাবে। 

 

এমএইচ

×