ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

নিহত ছাত্রদল নেতার লাশ পল্টনে বিএনপির কার্যালয়ে

প্রকাশিত: ১৯:০৩, ২০ নভেম্বর ২০২২

নিহত ছাত্রদল নেতার লাশ পল্টনে বিএনপির কার্যালয়ে

নিহত নয়ন মিয়া

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের শটগানের গুলিতে নিহত ইউনিয়ন ছাত্রদল সহ-সভাপতি নয়ন মিয়ার (২২) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। 

রবিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় মর্গ থেকে তার লাশ রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এখানে নয়নের জানাযা হওয়ার কথা রয়েছে।

ঢামেক মর্গে নয়ন মিয়ার ময়নাতদন্ত করেন ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. তৌহিদা বেগম। 

এর আগে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করেন শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম। সুরতহালে উল্লেখ করা হয়, শনিবার (১৯ নভেম্বর) বিকাল ৪টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার মোল্লাবাড়ির ব্রিজের উত্তর পাশে পাকা রাস্তার উপর রক্তাক্ত অবস্থায় থেকে নয়নকে লোকজন চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা নিরীর্ক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহের দুই হাতের কনুইতে জখম ও পেটের বাম পাশে গভীর রক্তাক্ত গোলাকার জখম রয়েছে। যেখান থেকে নাড়ি বের হয়ে গেছে।

মর্গে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী মর্গে সাংবাদিকদের জানান, নিহত নয়নের মৃতদেহটি বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রথম নামাজের জানাযা হবে। এরপর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।

মৃত নয়নের মামা বেদন মিয়া জানান, নয়নের বাবা রহমতুল্লাহ দ্বীর্ঘদিন ধরে অসুস্থ্য। তিন ভাই ও এক বোনের মধ্যে নয়ন ছিল দ্বিতীয়। বড় বোন সুমি শারিরীক প্রতিবন্ধি। নয়নের টাকাতেই সংসার চলতো। সে কেরানীগঞ্জে কাপড়ের দোকানে কাজ করতো। গত বৃহস্পতিবার গ্রামের বাড়িতে যায় নয়ন।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart