ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিএনপি-পুলিশের সংঘর্ষে আহত যুবদল কর্মী শাওনের মৃত্যু

প্রকাশিত: ২২:২৯, ২২ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ২২:৫৭, ২২ সেপ্টেম্বর ২০২২

বিএনপি-পুলিশের সংঘর্ষে আহত যুবদল কর্মী শাওনের মৃত্যু

নিহত শাওন

মুন্সিগঞ্জের মুক্তারপুরে পুলিশ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত শহিদুল ইসলাম সাওন (২৬) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মারা গেছেন।

আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টা ৪৮ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় তার।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আইসিইউ'র কর্তব্যরত ডা. সাব্বির। তিনি জানান, ২৩ নম্বর বেডে ভর্তি ছিলেন সাওন। চিকিৎসাধীন সেখানে তার মৃত্যু হয়েছে।

মৃত সাওনের ছোট ভাই সোহানুর রহমান সোহান জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ সদরের মীরকাদিম পৌরসভার মুরমা গ্রামে। বাবার নাম ছোয়া আলী ভূইয়া। পেশায় সে মিশুক (অটোরিকশা) চালক ছিলেন। পাশাপাশি মীরকাদিম পৌরসভার যুবদলের কর্মী ছিলেন। দুই ভাই এক বোনের মধ্যে সাওন ছিল বড়। স্ত্রী সাদিয়া আক্তার ও এক বছরের ছেলে আবরারকে নিয়ে গ্রামে থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, গতকাল বুধবার সন্ধ্যায় আহত অবস্থায় সাওনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় আঘাত ছিল। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এরআগে, গতকাল বুধবার মুন্সিগঞ্জ মুক্তারপুর ব্রীজের পাশে পুলিশের সাথে বিএনপির সংঘর্ষ আহত ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। আহতরা হলেন জাহাঙ্গীর হোসেন (৪০), তারেক (২০) ও সাওন (২৬)। এদের মধ্যে জাহাঙ্গীরকে মিরপুর ডেন্টাল হাসপাতালে স্থানান্তর করা হয়। আর তারেক চিকিৎসা নিয়ে চলে যান। আশঙ্কাজনক অবস্থায় সাওনকে জরুরী বিভাগের আইসিইউতে রাখা হয়। 

এসআর

সম্পর্কিত বিষয়:

×