ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

৫ জনের মৃত্যুতে একদিনের ছুটি ভিকারুননিসায়

প্রকাশিত: ১১:০৪, ৩ মার্চ ২০২৪

৫ জনের মৃত্যুতে একদিনের ছুটি ভিকারুননিসায়

বেইলি রোডে আগুন

রাজধানী বেইলি রোডে অবস্থিত বহুতল ভবনে লাগা আগুনে এক শিক্ষক ও প্রাক্তন-বর্তমান চার শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় একদিনের ছুটি চলছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে।

আগামীকাল সোমবার (৪ মার্চ) সব শাখায় নিহতদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা এবং কালো ব্যাজ ধারণ করা হবে।

শুক্রবার (১ মার্চ) কলেজ থেকে শোক প্রকাশ করে এক বিজ্ঞপ্তিতে ছুটির এ ঘোষণা দেন প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেকা রায় চৌধুরী।

আরও পড়ুন : বেতন পেয়ে বন্ধুদের নিয়ে খাওয়া হলো না আলভীর, ট্রাকচাপায় গেল প্রাণ

এতে বলা হয়, অগ্নিকাণ্ডে নিহতরা হলেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের মূল প্রভাতি (৭ম-১০ম) শাখার শিক্ষক লুৎফুন নাহার করিম (লাকী) ও তার মেয়ে জান্নাতিন তাজরী (সাবেক ছাত্রী), অষ্টম শ্রেণির মূল প্রভাতি শাখার সাদিয়া আফরিন আলিশা, ফওজিয়া আফরিন রিয়া (সাবেক ছাত্রী) এবং লামিসা ফারিয়া (সাবেক ছাত্রী)।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই ঘটনায় ভিকারুননিসা পরিবার অত্যন্ত মর্মাহত ও শোকাহত। দুর্ঘটনায় ভিকারুননিসা পরিবারের সদস্যসহ নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি।

নিহত সবার প্রতি শ্রদ্ধা জানাতে রবিবার প্রতিষ্ঠানের সব শ্রেণির পাঠদান, পরীক্ষাসহ অন্যান্য কার্যক্রম বন্ধ থাকবে এবং সোমবার সব শাখায় নিহতদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা এবং কালো ব্যাজ ধারণ করা হবে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডের কোজি কটেজ ভবনে ভয়াবহ আগুন লাগে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে সাত তলা ভবনের প্রতিটি ফ্লোরে। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জন মারা গেছেন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও অন্তত ২০ জন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

তাসমিম

সম্পর্কিত বিষয়:

×