ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

এদেশের একজন মানুষও খাদ্য, বস্ত্র ও গৃহহীন থাকবে না

প্রকাশিত: ২০:২৭, ২০ জানুয়ারি ২০২৪

এদেশের একজন মানুষও খাদ্য, বস্ত্র ও গৃহহীন থাকবে না

শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা সুজিত রায় নন্দী বলেছেন, আজীবন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সারাজীবন এ দেশের মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, একজন মানুষও না খেয়ে থাকবে না, গৃহহীন থাকবে না, একজন মানুষও শীতে বস্ত্রহীন থাকবে না। শেখ হাসিনার সে লক্ষ বাস্তবায়নে আমরা কাজ করছি।

সাংগঠনিক সম্পাদক বলেন,শেখ হাসিনা মানুষে ভাগ্য পরিবর্তনে সবসময় কাজ করে যাচ্ছেন। শনিবার(২০ জানুয়ারি) সকালে রাজধানীর উত্তর বাড্ডায় সামাজিক সংগঠন স্বপ্নের ফেরিওয়ালার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী বক্তব্য রাখেন, ঢাকা ১১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ওয়াকিল উদ্দিন। অনুষ্ঠানে স্বপ্নের ফেরিওয়ালার চেয়ারম্যান আব্দুল্লাহ রানার সভাপতিত্বে এবং সংগঠনের সভাপতি মামুনুর রশীদ মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য আখলাকুর রহমান মাইনু, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ সেলিম, বাড্ডা থানা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,বাড্ডা ইউনিয়ন পরিষদের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) মোতালেব হোসেন প্রমুখ।। 
 

 

সেতু

×