ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

ছিনতাইকারীর কবলে কলেজ শিক্ষিকা, ভর্তি হাসপাতালে 

মেডিকেল প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৯, ১ ডিসেম্বর ২০২৩

ছিনতাইকারীর কবলে কলেজ শিক্ষিকা, ভর্তি হাসপাতালে 

ঢাকা মেডিকেল। ফাইল ফটো

রাজধানীর মৎস ভবন এলাকায় রিকশা আরোহী উদয়ন স্কুল এন্ড কলেজের শিক্ষিকা মাহমুদা বেগম (৪৫) ছিনতাইকারীর কবলে পড়ে গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে।

আহত মাহমুদা বেগমের স্বামী কাজী জহিরুল ইসলাম জানান, তাদের বাসা হাজারীবাগ গণকটুলি লেনে। দুপুরে স্ত্রীসহ সন্তানদের নিয়ে কাকরাইল আন্তর্জাতিক ট্রাইবুনালের বিচারপতির বাসায় একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। তারা স্বামী-স্ত্রী এক রিকশায় ছিলেন। পিছনের আরেক রিকশায় ছিলেন সন্তানরা।

তিনি জানান, তাদের রিকশা মৎস্য ভবন মোড় পার হওয়ার আগেই একটি মোটরসাইকেলে থাকা দুই ছিনতাইকারী মাহমুদার হাতে থাকা ভ্যানিটিব্যাগ ধরে টান দেয়। তখন মাহমুদা রিকশা থেকে রাস্তায় ছিটকে পড়েন। এতে তার ডান পা ও বাম হাত ভেঙে যায়। পরে দ্রুত তাকে ঢাকা মোডিকেল ভর্তি করা হয়। তবে ছিনিয়ে নেয়া ব্যাগের মধ্যে কিছু জামাকাপড় ছাড়া তেমন কিছুই ছিল না।

এদিকে সন্ধ্যায় আন্তর্জাতিক ট্রাইবুনালের বিচারপতি আবু আহমেদ জমাদার পরিবারসহ আহত মাহমুদা বেগমকে দেখতে ঢাকা মেডিকেলে যান।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দুপুরে মৎস ভবন এলাকায় ছিনতাইকারীর কবলে পরে তিনি আহত হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। তার ডান পা ও বাম হাত ভেঙে গেছে। হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। ওই নারী আন্তর্জাতিক ট্রাইবুনালের বিচারপতির শ্যালকের স্ত্রী।
 

এসআর

×