ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

৪৮ ঘণ্টা হরতাল, দুমকিতে মাঠে নেই বিএনপি, যানবাহন চলাচল স্বাভাবিক 

সংবাদদাতা, দুমকি,পটুয়াখালী

প্রকাশিত: ১৯:৫১, ২০ নভেম্বর ২০২৩

৪৮ ঘণ্টা হরতাল, দুমকিতে মাঠে নেই বিএনপি, যানবাহন চলাচল স্বাভাবিক 

যান চলাচল স্বাভাবিক। ছবি: জনকণ্ঠ

সরকারের পদত্যাগেরএক দফা দাবিতে বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতাল কর্মসূচির দ্বিতীয় দিনে দুমকিতে স্বাভাবিকের তুলনায় যানবাহন চলাচল কিছুটা কম হলেও মাঠে নেই বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা। 

পটুয়াখালী তথা দুমকির প্রবেশদ্বার লেবুখালির পায়রা সেতুর টোল প্লাজা ছাড়াও চরগরবদি ফেরিঘাট, বোর্ড অফিস বাজার, তালতলি বাজার, রাজাখালী ,নতুন বাজার, সাতানী বাজার, লেবুখালী পাগলার মোড় এলাকায় সরেজমিন  ঘুরে দেখা গেছে, ঢাকাগামী পরিবহন  চলাচল ছিল আগের মতোই। 

বগা ফেরিঘাট দিয়ে ঢাকা-বাউফল, ঢাকা-দশমিনায় চলাচলকরী চেয়ারম্যান, তেতুলিয়া, মুন, ডলফিন ও বেপারী পরিবহনের গাড়ি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। আইন শৃঙ্খলা রক্ষায় বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে।

পায়রা সেতুর টোল প্লাজার  সুপারভাইজার সাইফুল ইসলাম বলেন, ঢাকার পরিবহন চলাচল কিছুটা কম হলেও অভ্যন্তরীণ রুটে যান চলাচল ছিল স্বাভাবিক।

দুমকি উপজেলা বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান বলেন, আমরা জনগণকে সঙ্গে নিয়ে হরতাল পালন করছি। আমরা মাঠে আছি। আন্দোলন তো একদিনে শেষ হয়ে যায়নি? জনগণের ভোটের অধিকার ফিরিয়ে না আনা পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। 

তিনি আরো জানিয়েছেন, পুলিশি হয়রানি থেকে রেহাই পেতে নেতা কর্মীরা প্রকাশ্যে চলাচল করতে না পারলেও আন্দোলন চালিয়ে যাচ্ছেন।

এসআর

×