ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ডিএমপির ৫ কর্মকর্তাকে বদলি

প্রকাশিত: ১৬:৪২, ১৮ আগস্ট ২০২৩

ডিএমপির ৫ কর্মকর্তাকে বদলি

লোগো। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাঁচ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে। এদের মধ্যে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার তিন কর্মকর্তা আছেন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত পৃথক আদেশে তাদের বদলি/পদায়ন করা হয়।

এরমধ্যে একটি আদেশে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিওএম দক্ষিণ বিভাগ) মো. নুরুজ্জামানকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগের (বঙ্গভবন নিরাপত্তা) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। পাশাপাশি একই আদেশে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-মিরপুর বিভাগ) মো. মিজানুর রহমানকে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিওএম দক্ষিণ বিভাগ) এবং সহকারী পুলিশ কমিশনার মিজানুর রহমানকে ডিএমপির উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার পেট্রোল (উত্তরা পূর্ব) হিসেবে পদায়ন করা হয়েছে।

এছাড়া পৃথক আরেকটি আদেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি-উত্তরা বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. সিদ্দিকুর রহমানকে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ হিসেবে বদলি করা হয়েছে। পাশাপাশি একই আদেশে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর হোসেন খাঁনকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি-সাইবার স্পেশাল ক্রাইম (দক্ষিণ) বিভাগে পদায়ন করা হয়েছে। 

এমএম

সম্পর্কিত বিষয়:

×