ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৪ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ২২:৩১, ২৯ মার্চ ২০২৩

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

ফাইল ছবি।

রাজধানীতে মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের ঢালে মোটরসাইকেল দুর্ঘটনায় আহসান হোসাইন (২১) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু রাগিব আখইয়ার ফাতিন (২৪) নামে আরও এক শিক্ষার্থী।

বুধবার (২৯ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় ফায়ার সার্ভিস সদস্যরা তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৯টার দিকে আহসান মারা যায়।

পোস্তগোলা ফায়ার স্টেশনের পরিদর্শক যুগল বিশ্বাস জানান, বিকেলে একটি মোটরসাইকেল নিয়ে ওই দুই যুবক হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড় অংশে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে গুরুতর হয়। সঙ্গে সঙ্গে তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

নিহত আহসানের মা রোকসানা পারভীন জানান, তাদের বাসা জুরাইন কুসুমবাগ এলাকায়। আহসান জুরাইন নবারুন ইঞ্জিনিয়ারিং কলেজের অনার্স প্রথম বর্ষে পড়তো। বিকেলে বন্ধুর সাথে নীলক্ষেত যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। সন্ধ্যার দিকে ছেলের সড়ক দুর্ঘটনার খবর শুনতে পান তারা।

এদিকে আহত ফাতিনের চাচাতো ভাই সাইম নেওয়াজ জানান, ফাতিন নটরডেম কলেজের বিবিএ চতুর্থ বর্ষের ছাত্র। তাদের বাসা জুরাইন খন্দকার রোডে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। আহত ফাতিনের অবস্থাও গুরুতর। তাকে জরুরি বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
 

এমএম

×