ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

প্রকাশিত: ১৮:৪৫, ২৫ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ২১:১৭, ২৫ সেপ্টেম্বর ২০২২

ইডেন ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত দশজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সংবাদ সম্মেলনে কথা বলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ হয়।

রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ইডেন কলেজের অডিটোরিয়ামের সামনে এ ঘটনা ঘটে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত দু’গ্রুপের সংঘর্ষ, ধাওয়া-পালটা ধাওয়া চলছে।
 
ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ক্যাম্পাস থেকে বের না করা পর্যন্ত অবস্থান চালিয়ে যাবে বলে জানিয়েছে একটি পক্ষ, আরেকটি পক্ষ শনিবারের (২৪ সেপ্টেম্বর) ঘটনার ভুক্তভোগী পক্ষের অংশকে ক্যাম্পাস থেকে বহিষ্কারে দাবি জানিয়ে অবস্থান করছেন।

কলেজের দুই নম্বর গেটের সামনে একটি পক্ষকে কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার বিরুদ্ধে স্লোগান দিতে দেখা যায়। তারা ‘রিভা রাজিয়া, মানি না, মানবো না’, ‘রিভা-রাজিয়ার, বহিষ্কার চাই, করতে হবে’, ‘রিভা রাজিয়ার ঠিকানা, ইডেনে হবে না’, ‘রিভা-রাজিয়া, ইডেন কলেজের লজ্জা’ ইত্যাদি স্লোগান দেন।

অন্যদিকে, আহত তামান্না জেসমিন রিভাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য কলেজ প্রশাসন অ্যাম্বুলেন্স দিয়ে এলে রিভার অনুসারীরা তাকে হাসপাতালে নিতে বাধা দেয়। তাদের দাবি রিভাকে যেন কলেজে এসে চিকিৎসা দেওয়া হয়। 

এ দাবির পেছনে তাদের শঙ্কা হচ্ছে একবার রিভাকে কলেজ থেকে বের করে দিলে তাকে আর ঢুকতে দেওয়া হবে না। ঢুকতে না দিলে রিভা-রাজিয়ার অনুসারীদেরও হল থেকে বের করে দেবে বলে আশঙ্কা করছে সভাপতি-সাধারণ সম্পাদকের পক্ষ।

এমএস

monarchmart
monarchmart