ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত অবস্থায় ফিরলো স্কুলছাত্র

প্রকাশিত: ১৯:১৪, ২৪ মে ২০২৩

চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত অবস্থায় ফিরলো স্কুলছাত্র

স্কুলছাত্র

রাজধানীর তেজগাঁও রেলস্টেশন এলাকায় একটি মালবাহী চলন্ত ট্রেনের নিচে পড়েও বড় কোনো জখম ছাড়াই প্রাণে বেঁচে ফিরেছে এক স্কুলছাত্র। বুধবার (২৪ মে) দুপুরের ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

ভিডিওতে দেখা যায়, ব্যাগ কাঁধে এক শিক্ষার্থী রেললাইনের মাঝে শুয়ে আছে। তার ওপর দিয়ে যাচ্ছে মালবাহী ট্রেন। বাইরে থেকে লোকজন ওই ছাত্রকে একটুও না নড়তে এবং মাথা উঁচু না করতে নির্দেশনা দিচ্ছেন। মিনিট দেড়েক পর ট্রেন থামলে সেখান থেকে বেরিয়ে আসে ওই শিক্ষার্থী।

জানা গেছে, ওই শিক্ষার্থী তেজগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় ধাক্কা খেয়ে রেললাইনে পড়ে যায় সে। তখনই সে দেখতে পায়- একটি মালবাহী ট্রেন ওই লাইন দিয়ে আসছে। ট্রেন খুব কাছাকাছি চলে আসায় সে লাইনের মাঝে শুয়ে পড়ে। লাইনের মাঝামাঝি থাকায় তার শরীরে কোনো জখম হয়নি। ট্রেন থামার পর তাকে নিরাপদে সেখান থেকে বের করে আনেন উপস্থিত লোকজন।

 জানতে চাইলে ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, ‘আমরা ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও থেকে বিষয়টি দেখেছি। ওই শিক্ষার্থী সম্পর্কে কোনো কিছু জানতে পারিনি। জানার পর বিস্তারিত বলতে পারবো।’

এমএস

×