ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৫ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

উত্তরায় তিন লাখ টাকা হাতিয়ে নিল অজ্ঞান পার্টি

প্রকাশিত: ১৮:০৭, ১ অক্টোবর ২০২২

উত্তরায় তিন লাখ টাকা হাতিয়ে নিল অজ্ঞান পার্টি

অজ্ঞান পার্টি

রাজধানীর উত্তরায় ইমরান হোসেন (৩৫) নামে এক বায়িং হাউজ কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তার কাছ থেসে প্রায় তিন লাখ টাকা হাতিয়ে নেওয়া হয়েছে।

শনিবার (১ অক্টোবর) বিকেল সোয়া ৩টার দিকে অচেতন অবস্থায় তার সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান।

ইমরানের সহকর্মী নাজমুল ইসলাম জানান, উত্তরা রাজলক্ষি মার্কেটে এলাকার এসএস টেক্স নামে একটি বায়িং হাউজে চিফ এক্সিকিউটিভ হিসেবে কর্মরত রয়েছেন ইমরান। সকালে বিমানবন্দর এলাকায় কাজে যান ইমরান। সেখান থেকে দুপুরের দিকে অফিসে ফেরার কথা ছিল তার। তবে দুপুরে তার ফোন থেকে সংবাদ পান, ইমরান অচেতন অবস্থায় রাজলক্ষী মার্কেটের সামনে পড়ে আছেন। পড়ে দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে ঢামেকে নিয়ে যাওয়া হয়।

তিনি আরো জানান, বিভিন্ন গার্মেন্টস থেকে তিন লাখ টাকা তুলেছিল ইমরান। এরপর বাসে করে রাজলক্ষ্মী মার্কেটে অফিসে ফেরার কথা ছিল। ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির সদস্যরা তার উপর চেতনানাশক কিছু প্রয়োগ করে তার কাছ থাকা টাকার ব্যাগ হাতিয়ে নিয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ইমরান হোসেনকে স্টোমাক ওয়াস করানোর পর মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়েছে। তার সহকর্মীরা অভিযোগ করেছে তার কাছে প্রায় তিন লাখ টাকা ছিল।

এমএইচ

monarchmart
monarchmart