ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কফি জায়ান্ট ক্রিমসন কাপ এখন মিরপুরে

প্রকাশিত: ১৯:৫৪, ১৪ নভেম্বর ২০২২

কফি জায়ান্ট ক্রিমসন কাপ এখন মিরপুরে

ক্রিমসন কাপের উদ্বোধন

রাজধানীর কফিপ্রেমীদের জন্য এবার মিরপুরে ১০তম আন্তর্জাতিক কফি শপ খুলেছে কলম্বাস, ওহাইও কফি রোস্টার ক্রিমসন কাপ কফি অ্যান্ড টি।

বুধবার রাতে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিমসন কাপের প্রতিষ্ঠাতা ও সভাপতি গ্রেগ উবার্ট, ক্রিমসন কাপ বাংলাদেশের চেয়ারম্যান রেহানুর রহমান, ক্রিমসন কাপ বাংলাদেশের পরিচালক মোহাইমিন মোস্তফা, ক্রিমসন কাপের প্রশিক্ষক স্টিভ বেইলেস,

ক্রিমসন কাপের পরিচালক সরফরাজ আনোয়ার উপল, ব্রাঞ্চ ম্যানেজার আব্দুর রকিব পলাশ এবং লায়ন গ্রুপের পরিচালকবৃন্দ উপস্থিত
ছিলেন।

ক্রিমসন কাপের প্রতিষ্ঠাতা ও সভাপতি গ্রেগ উবার্ট বলেন, "আমরা ঢাকার মিরপুর প্রাঙ্গনে ১০তম ক্রিমসন কাপ কফি হাউস চালু করতে পেরে রোমাঞ্চিত। মিরপুর কফি উৎসাহীদের জন্য এসপ্রেসো, ক্যাফে মোচা, ল্যাটেস এবং অন্যান্য কফি পানীয় উপভোগ করার জন্য ক্রিমসন কাপ আরেকটি আরামদায়ক জায়গা তৈরি করেছে।

ক্রিমসন কাপ বাংলাদেশের পরিচালক মোহাইমিন মোস্তফা বলেন, আমাদের এখন ঢাকা শহরের অন্যান্য অংশে যতগুলি দোকান রয়েছে তা গ্রাহকদের চাহিদা মেটাতে অপর্যাপ্ত। মিরপুরে এখন আমাদের তিনটি আউটলেট রয়েছে যার মধ্যে এটি রয়েছে, যা গ্রাহকদের কাছে আমাদের পৌঁছানো অনেক সহজ করে তুলেছে।

অনুষ্ঠানে ক্রিমসন কাপ বাংলাদেশের চেয়ারম্যান রেহানুর রহমান বলেন, ক্রিমসন কাপ মোচা, গরম বা হিমায়িত পরিবেশন করা হয়, তরুণ গ্রাহকদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় পানীয়। আরও অভিজ্ঞ গ্রাহকরা ঐতিহ্যবাহী ক্যাপুচিনো এবং ক্যাফে ল্যাটে পানীয় পছন্দ করেন।

রেহানুর রহমান আরো বলেন, ক্রিমসন কাপ কফি হাউস মিরপুর হস্তশিল্পে তৈরি গরম, বরফযুক্ত এবং হিমায়িত এসপ্রেসো পানীয়েরপাশাপাশি গরম এবং বরফযুক্ত চা সরবরাহ করে। দোকানটিতে একটি ব্রিউবারও রয়েছে, যেখানে ক্রিমসন কাপের বিশ্বব্যাপী সোর্সিংট্রিপের সময় আবিষ্কৃত বারিস্তাদের হাতে ঢালা ক্রাফট কফি পাওয়া যায়।

নতুন ক্রিমসন কাপ কফি হাউস পল্লবীতে, গোল্ড উইং নিহারিকা, মিরপুর-১২ এর কাছে অবস্থিত। ১,৩০০ বর্গফুটের দোকানে প্রশান্তিদায়ক পরিবেশ দর্শকদের আকৃষ্ট করে। কাঠের মেঝে, নরম আলো এবং আড্ডা, কথোপকথনের জন্য সাজানো আরামদায়ক
বসার ব্যবস্থা রয়েছে।

ক্রিমসন কাপের এখন উত্তরা, বনানী, গুলশান, খিলগাঁও এবং বসুন্ধরায় একটি করে আউটলেট রয়েছে, পাশাপাশি মিরপুরে তিনটি এবং ধানমন্ডিতে দু’টি আউটলেট রয়েছে।

এসআর

×