ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

এই শরতে কে ক্র্যাফট

প্রকাশিত: ০১:০৩, ৩ অক্টোবর ২০২২

এই শরতে কে ক্র্যাফট

.

বর্ষার বিদায়ে আকাশ সেজেছে হালকা মেজাজের সাদা  মেঘের পোষাকে। শীর্ণ নদীর পাশে কাশবন একরাশ সাদা চুলের সঙ্গে বাতাসের মিতালীতে মেতেছে। প্রকৃতির হালকা  মেজাজের সহগামী হয়ে মানুষের মনেও হালকা আমেজের পরশ। এ আমেজকে ধরে রাখতে দেশের অন্যতম প্রধান ফ্যাশন ব্র্যান্ড কে ক্র্যাফট এবারের শরত ২০২২ আয়োজন সাজিয়েছে ‘আলাম’ মোটিফ ও ‘সাশিকো’ স্টিচের অনুপ্রেরণায়। সাধারণ ঘরানার প্যাটার্নের  সঙ্গে পাশ্চাত্যের প্যাটার্নের মিশেলে নতুনত্ব আনা হয়েছে। রঙ এবং ট্রেন্ডি প্যাটার্নের সমন্বয় ক্রেতা সাধারণের চাহিদা মিটাবে বলে আশা করে কে ক্র্যাফট।  
সময়, আবহাওয়া ও পরিবেশ উপযোগী নানা পোশাক পাওয়া যাবে যৌক্তিক মূল্যসীমার মধ্যেই। ইতোমধ্যে শরতের কালেকশন কে ক্র্যাফটের সকল স্টোরে পৌঁছে গেছে। কালেকশনগুলো দেখে নিতে পারেন এই লিংক থেকে: https://cutt.ly/ DVlumTv
আরামদায়ক কাপড় দিয়ে তৈরি করা হয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস্, টিউনিক, ফিউসন কুর্তি। ছেলেদের জন্য পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফতুয়া, টি-শার্ট, পলো-শার্ট, কটি ও শিশুদের জন্য সালোয়ার কামিজ, কুর্তি, ফ্রক, ফ্রক-সেট, পাঞ্জাবি, টি-শার্ট, পলো-শার্টসহ থাকছে নানা পোশাকের আয়োজন। এছাড়াও বরাবরের মতোই থাকছে যুগল ও ফ্যামিলি পোশাক।
কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, কুমিল্লার সকল শো-রুম ছাড়াও অনলাইন শপ িি.িশধুশৎধভঃ.পড়স থেকে শরত আয়োজন এর  পোশাক কিনতে পারেন সাশ্রয়ী মূল্যে। এছাড়াও ফেসবুক  পেজ থেকেও অর্ডার করা যাবে।

 

monarchmart
monarchmart