ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

ভিড়ে ঠাসা মেট্রোরেলে আবারও ‘অশ্লীল’ নাচ তরুণীর, ভিডিও ভাইরাল 

প্রকাশিত: ১৩:০২, ২১ মে ২০২৪

ভিড়ে ঠাসা মেট্রোরেলে আবারও ‘অশ্লীল’ নাচ তরুণীর, ভিডিও ভাইরাল 

অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা।

সস্তায় জনপ্রিয়তার নেশায় রিল-মুখী যুবসমাজ। এমন রিল-প্রেমীদের দাপটে সবচেয়ে বেশি ভুক্তভোগী দিল্লি মেট্রো। নিত্যযাত্রীদের অস্বস্তিতে ফেলে মেট্রোয় এমন কাণ্ডে বারবার কড়া পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছে প্রশাসন। যদিও পরিস্থিতিতে কোনও বদল আসেনি। ফের একবার একই ঘটনা দেখা গেল দিল্লি মেট্রোতে। 

ভিড়ে ঠাসা মেট্রোয় অশ্লীল নাচে মেতে উঠতে দেখা গেল এক তরুণীকে। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন : সোশ্যাল মিডিয়ায় ‘শো অফ’ করলেই পেতে হবে শাস্তি

ওই তরুণীর দুটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে মেট্রোর মহিলা কামরার এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত ছুটে যাচ্ছেন শর্ট টপ আর হাই স্লিট স্কার্ট পরিহিতা ওই তরুণী। এর পর মেট্রোর পোল ধরে নাচ করছেন অশ্লীল ভঙ্গিতে। কখনও আবার নাচতে নাচতে শুয়ে পড়ছেন মেট্রোর মেঝেতে। 

হিন্দি ও ভোজপুরি গানে দুটি ভিডিওতেই দেখা যাচ্ছে ওই তরুণীর কাণ্ডে রীতিমতো অস্বস্তিতে নিত্যযাত্রীরা। যদিও সেদিকে বিন্দুমাত্র খেয়াল নেই নাচে মগ্ন তরুণীর। ভিডিও ভাইরাল হতেই অভিযুক্ত তরুণীর শাস্তির দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা। এমনকি ওই ভিডিওতে দিল্লি পুলিশকে ট্যাগ করে তার গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে।

নাচের সেই ভিডিও এক্স হ্যান্ডেলে শেয়ার করে একজন লিখেছেন, ‘দিল্লি মেট্রোতে আপনাদের স্বাগত জানাই।’ কারও মতে, ‘এর চেয়ে জঘন্য আর কিছু হতে পারে না।’ কেউ আবার এই ঘটনায় রাজনীতি খুঁজে পেয়েছেন। লিখেছেন, ‘ফ্রি, ফ্রি, কেজরিওয়ালের দৌলতে সবই বিনামূল্যে।’

অবশ্য দিল্লি মেট্রোয় এমন কাণ্ড এই প্রথমবার নয়। চলতি বছরে হোলির সময় দুই তরুণীর এমনই অশ্লীল ভিডিও ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। যেখানে দেখা যায় হিন্দি গানে অশ্লীল ভঙ্গিতে একে অপরকে আবির মাখাচ্ছেন তারা। ঢলে পড়ছেন একে অপরের গায়ে। গালে গাল ঠেকিয়ে অশ্লীল ভঙ্গিতে জড়িয়ে ধরছেন একে অপরকে। 

সেই ভিডিও ভাইরাল হতেই ওই দুই তরুণীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করে প্রশাসন। তাদের গ্রেপ্তারও করা হয়। পাশাপাশি সতর্কবার্তা দেয়া হয়, মেট্রোর মধ্যে অন্যকে অস্বস্তিতে ফেলে এমন কাজ না করার জন্য। যদিও সস্তায় জনপ্রিয়তার নেশা পরিস্থিতিতে লাগাম টানতে পারেনি। 

এবি 

সম্পর্কিত বিষয়:

×