ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

ইনফ্লুয়েন্সার অনামিকাকে নির্মমভাবে খুন

প্রকাশিত: ১৮:২৮, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ইনফ্লুয়েন্সার অনামিকাকে নির্মমভাবে খুন

নিহত অনামিকা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মর্মান্তিক একটি খুনের ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি তার স্ত্রীকে গুলি করে খুন করছে। সিসিটিভি ফুটেজের এমন দৃশ্যের ভিডি ছড়িয়ে পড়তেই নেটপাড়ায় শুরু হয়েছে তোলপাড়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ভিডিওতে খুনের শিকার নারী রাজস্থানের একজন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তার নাম অনামিকা বিষ্ণোই। আর তাকেই নির্মমভাবে খুব করেছেন তার স্বামী মহিরাম।

এদিকে সোশ্যাল তারকা অনামিকাকে খুন করার সিসিটিভি ফুটেজ এখন পুলিশের কাছে। তারা এ ঘটনায় আইনি ব্যবস্থা নিচ্ছে। অন্যদিকে অভিযুক্ত মহিরাম পলাতক রয়েছেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, গত ২৫ ফেব্রুয়ারি অফিসেই বসেছিলেন অনামিকা। অফিসের নানা কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। এ অবস্থায় হঠাৎ করেই তার অফিসে প্রবেশ করেন স্বামী মহিরাম। সেখানে দু’জনের তর্কবিতর্ক হয়। এর কিছুক্ষণ পরই বন্দুক বের করে স্ত্রী অনামিকার গায়ে গুলি চালায় মহিরাম।

জানা গেছে, অনামিকা দীর্ঘদিন ধরেই স্বামীর থেকে আলাদা থাকতেন। তবে ছেলে-মেয়েরা তার সঙ্গেই থাকতেন। অনামিকা ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় ছিলেন। সেখানে তার এক লাখেরও বেশি অনুসারী রয়েছে। এর আগে স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলাও করেছিলেন। পুলিশের ধারণা, এ কারণেই তাকে খুন করেছেন মহিরাম।

 

এস

×