ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

নিউইয়র্কে মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান সংবর্ধিত

প্রকাশিত: ২০:০৯, ২ ডিসেম্বর ২০২৩

নিউইয়র্কে মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান সংবর্ধিত

সংবর্ধনা অনুষ্ঠান।

চট্টগ্রামের মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিনের স্বপরিবারের ব্যক্তিগত সফরে যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে তাকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। 

শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় এস্টোরিয়াস্থ হ্যালো বাংলাদেশ রেষ্টুরেন্টের মিলানায়তনে আমেরিকা প্রবাসী বন্ধুমহলের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সুপ্রিম কোর্টের আইনজীবী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হারিস উদ্দিন আহমেদ। সভা পরিচালনা করেন বিশিষ্ট রাজনীতিক ও চট্টগ্রাম সমিতি ইউএসএ’র সাবেক নির্বাচন কমিশনার ও উপদেষ্টা আবু তালেব চৌধুরী চান্দু। সভায় বক্তব্য করেন- নাসির আহমেদ, ফখরুল ইসলাম, আজাহারুল হক মিলন, হাজী আব্দুর রহমান, লিয়াকত আলী, আজাহারুল হক খোকা, বজলুল ইসলাম, শফিউল আলম, ফেরদৌস আলম, আবদুল মোতালেব, জেসমিন আক্তার চৌধুরী, রেজবী আহমেদ, এনাম উদ্দিন, মোহাম্মদ নাজিম উদ্দিন, মিজানুর রহমান, মনিরুল ইসলাম, মোমিন সরকার প্রমুখ।

সভায় জসিম উদ্দিন বলেন, ‘করোনা মহামারির সময় আমার উপজেলা মীরসরাইতে জীবনবাজী রেখে সকলের দুয়ারে দুয়ারে খাদ্য ও ঔষুধ যথাযথভাবে পৌঁছে দিয়েছি। আমার উপজেলায় কোনো লোক খাদ্য অভাবে মারা যায়নি। যাদের বাড়ি ঘর তৈরিতে কোনো অসুবিধায় পড়তে হয় তাদের সাহায্য করেছি। মীরসরাই উপজেলা একটি আদর্শ উপজেলা। সকলের সুখে দুখে আমরা পাশে থাকি, আমি ও আমার উপজেলার মানুষ পৃথিবীর সব জায়গায় চাকরি করেন, তাদের পরিবারের কোনো অসুবিধা হলে বা কোনো বিপদে পড়লে আমার সঙ্গে দেখা করতে বলবেন।’

তিনি বলেন, ‘আমার উপজেলা পরিষদের অফিস প্রবাসীদের জন্য সবসময় খোলা থাকবে। আপনারা প্রবাসী চট্টগ্রামবাসী বাংলাদেশে আসলে আমার অফিসে আপনাদের আমন্ত্রন রইল। প্রবাসী বন্ধু মহলের দেওয়া এই সংবর্ধনায় আমি আনন্দিত এবং সকলকে ধন্যবাদ জানাই।’

সভার শুরুতে বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয় এবং প্রবাসী বন্ধুমহলের পক্ষ থেকে জসিম উদ্দিনকে ক্রেষ্ট উপহার দিয়ে সম্মান জানানো হয়। সবশেষে ছিল সঙ্গীত ও নৈশভোজ। এসময় সঙ্গীত পরিবেশন করেন তানভির আহমেদ সজিব।

 

এম হাসান

×