ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ফের মেট্রোরেলে প্রকাশ্যে চুম্বন

প্রকাশিত: ২১:৫০, ২১ জুন ২০২৩; আপডেট: ১১:৩৩, ২২ জুন ২০২৩

ফের মেট্রোরেলে প্রকাশ্যে চুম্বন

চুম্বনরত অবস্থায় দেখা যায় এই তরুণ-তরুণীকে।

মেট্রোরেলে আবার প্রকাশ্যে চুম্বনের ঘটনা ঘটেছে। অপেক্ষাকৃত ফাঁকা মেট্রোর কামরায় চুম্বনরত অবস্থায় দেখা যায় এই তরুণ-তরুণীকে। আর সেই দৃশ্যের ভিডিও টুইটারে পোস্ট করেছেন তাদেরই এক সহযাত্রী। দিল্লি মেট্রোরেলে এই সম্প্রতি এই ঘটনা ঘটে। 

তাদের ভিডিও টুইটারে পোস্ট করে দিল্লির মেট্রো, দিল্লি পুলিশ, এমনকি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালেরও দৃষ্টি আকর্ষণ করে ওই পোস্টে লেখা হয়, অবিলম্বে পদক্ষেপ নিতে। 

গত ১৭ জুন সকাল ১১টা ৪০ মিনিটে ভিডিও এবং ছবি টুইট করেছিলেন ভগৎ এস চিংসুবম নামে এক মেট্রোযাত্রী। বিবরণে লিখেছেন, দিল্লি মেট্রোর ইয়েলো লাইনে হুডা সিটি সেন্টারগামী মেট্রোয় দেখা যাচ্ছে এই দৃশ্য। কর্তৃপক্ষ অর্থাৎ দিল্লি মেট্রোরেল কর্পোরেশন যেন অবিলম্বে পদক্ষেপ গ্রহণ করেন। সেই পোস্টের জবাব এসেছে দু’দিন পরে। দিল্লি মেট্রো জানিয়েছে, তারা হুডা সিটি সেন্টারে খোঁজ করে দেখেছে, এমন কোনো যাত্রীর খোঁজ পাওয়া যায়নি। এই দৃশ্যের জন্য যদি যাত্রীদের কোনো অসুবিধা হয়ে থাকে তবে তারা দুঃখিত।

অভিযোগ পাওয়ার ৪৮ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পর ১৯ জুন দুপুর ২টার দিকে ডিএমআরসির ওই টুইট দেখে অবাক হয়েছেন মেট্রোর যাত্রীরা। টুইটটি শেয়ার করে কেউ লিখেছেন, ‘অত্যন্ত খারাপ প্রতিক্রিয়া।’ কেউ আবার লিখেছেন, ‘ওরা কি আপনাদের জন্য দু’দিন ধরে ওই ভাবেই ওখানে বসে থাকবে!’ এই ভাবেই ডিএমআরসির জবাবটি ভাইরাল হয়।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×