ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুবাইয়ে নারী দিবস পালন করল বাংলাদেশ লেডিস ক্লাব ইউএই

নিজস্ব প্রতিনিধি, দুবাই

প্রকাশিত: ১৯:৫৯, ১১ মার্চ ২০২৩

দুবাইয়ে নারী দিবস পালন করল বাংলাদেশ লেডিস ক্লাব ইউএই

অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে সংগঠনের নেতৃবৃন্দ

বর্ণিল সাজে আন্তর্জাতিক নারী দিবস পালন করেছে বাংলাদেশ লেডিস ক্লাব ইউএই। শুক্রবার (১০ মার্চ) রাতে দুবাইর স্থানীয় একটি হোটেলে এই দিবস পালন করা হয়। 

লেডিস ক্লাব ইউএইর প্রতিষ্ঠাতা এডমিন মিসেস লিজা হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই নিযুক্ত মান্যবর কনসাল জেনারেল বিএম জামাল হোসেনের সহধর্মিনী, ওমেন এসোসিয়েশন দুবাই সভানেত্রী, ইউএই ডিপ্লোম্যাট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিসেস আবিদা হোসেন। বিশেষ অতিথি ছিলেন সিআইপি জেসমিন মাহবুব। 

প্রধান অতিথি আবিদা হোসেন বলেন, বিশ্বের যা কিছু মহান সৃষ্টি চিরকল্যাণকর, অর্ধেক তার করিয়াছে নারী, অর্ধেক তার নর। কাজী নজরুল ইসলাম নারী কবিতায় পৃথিবীর সব নারীর জন্য এক অনুপ্রেরণার পাতেয়। যুগে যুগে নারীরা মাইলফলক হিসেবে অবদান রেখে চলেছেন। বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে নারীদের ভূমিকা ছিল অনন্য। সব পর্যায়ের নারীরা ঝাঁপিয়ে পড়েছিলেন দেশকে স্বাধীন করার জন্য। তাদের আত্মত্যাগ আমাদের মহান মুক্তিযুদ্ধে এক মহান অধ্যায়। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রুপ এডমিন লাবণ্য আদিল, গ্রুপ মডারেটর নিশাত জাহান চৌধুরী নিশু, সাথী আলী, সাবিনা সুলতানা, কাউসার নাজ, রুমানা আক্তার, শবনম আক্তার, শারমিন রাখী, নাসরিন সুলতানা, নাজমা সুলতানা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন তাকিয়া সুলতানা ও মোহসেনা সুলতানা তানিয়া।

এমএইচ

×