ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শখ মেটাতে দিনে ৭০ লাখ রুপি খরচ করেন সউদি

প্রকাশিত: ১২:৪৫, ৪ জুন ২০২৩; আপডেট: ১২:৪৮, ৪ জুন ২০২৩

শখ মেটাতে দিনে ৭০ লাখ রুপি খরচ করেন সউদি

দুবাইয়ের গৃহবধূ সউদি

কেনাকাটা করার শখ সবার আছে। সবাই সাধ্যমতো কেনাকাটা করে নিজের শখ পূরণ করেন। তবে দুবাইয়ের ধনাঢ্য এক গৃহবধূ কেনাকাটা করেই আলোচনাতে এসেছেন। 

সউদি টিকটক ও ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়, তাঁর লাখো অনুসারী রয়েছেন। তিনি নিয়মিত এসব সামাজিক যোগাযোগমাধ্যমে কেনাকাটা করার পোস্ট, রিল ও ভিডিও শেয়ার করেন।

দামি ব্যাগ, গাড়ি ও বিলাসবহুল গন্তব্যের প্রতি সউদি বিশেষভাবে অনুরাগী। কেনাকাটা, খাওয়া ও ভ্রমণে প্রতিদিন প্রায় ৭০ লাখ রুপি খরচ করেন সউদি।

সউদির স্বামীর নাম জামাল বিন নাদাক। স্বামীকে নিয়ে নিয়মিত বিদেশে ছুটি কাটাতে দেখা যায় তাঁকে। পূর্ব আফ্রিকার দেশ সেশেলস ঘুরে সম্প্রতি এই দম্পতি মালদ্বীপে গিয়েছিলেন। তাঁরা নিয়মিত লন্ডনে যাতায়াত করেন। এরপর জাপানে যাওয়ার ইচ্ছা আছে সউদির। তিনি বলেন, তাঁর প্রিয় ডিজাইনার ডিওর আর স্বামী জামালের প্রিয় হার্মিস।

এই দম্পতি একই রকম গাড়িও পছন্দ করেন। জামাল সউদিকে একটি বার্কিন ব্যাগ ও দুটি গাড়ি উপহার দিয়েছেন।

সউদির জন্ম যুক্তরাজ্যের সাসেক্সে। ছয় বছর বয়সে তিনি দুবাইয়ে আসেন। আর তাঁর স্বামী জামাল সৌদি আরবের নাগরিক। দুবাইয়ের একটি বিশ্ববিদ্যালয়ে তাঁদের দুজনের প্রথম দেখা হয়। সেখান থেকেই সম্পর্ক। দুই বছর আগে তাঁরা সংসার পেতেছেন। সউদির বিলাসবহুল এই জীবনের খরচ মেটান তাঁর স্বামীই।

সূত্র: এনডিটিভি

টিএস

×