ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

বাসর ঘরে একই সময়ে হার্ট অ্যাটাকে বর-বধূর মৃত্যু

প্রকাশিত: ১০:২২, ৬ জুন ২০২৩

বাসর ঘরে একই সময়ে হার্ট অ্যাটাকে বর-বধূর মৃত্যু

প্রতীকী ছবি।

সুস্থ বর ও বউ বিয়ের পর বাসর ঘরে ঢুকলেন। পরদিন ঘরের ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। দুজনেরই মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক।তাদের মৃত্যুও হয়েছে একই সময়ে। ২৪ বছরের বর ও ২২ বছরের কনে- কারোরই কোনো শারীরিক সমস্যা ছিল না, তাদের মরদেহের ওপর আঘাতের চিহ্ন নেই, বদ্ধ ঘরেও অন্য কেউ ঢোকেনি। 

সম্প্রতি ভারতের উত্তর প্রদেশে ঘটেছে এই ঘটনা। হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, গত মঙ্গলবার (৩০ মে) ছিল প্রতাপ যাদব ও পুষ্পা যাদবের বিয়ের দিন। রাতভর বিয়ের নানা আনুষ্ঠানিকতা শেষে পরদিন সন্ধ্যায় বহরইচ জেলার কাসিরগঞ্জ থানার অন্তর্গত গোন্ধিয়া গ্রামে বরের বাড়িতে ফেরেন তারা।

কায়সারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক রাজনাথ সিং জানান, বুধবার ছিল প্রতাপ-পুষ্পার বাসর রাত। দুদিন ধরে ক্লান্তিকর বিয়ের অনুষ্ঠান শেষে রাতে ঘুমাতে যান তারা। কিন্তু বৃহস্পতিবার বিকেল হয়ে গেলেও কেউ ঘর থেকে বের হচ্ছিলেন না। ফলে সন্দেহ হয় বাড়ির লোকদের। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকলে নতুন বর-বউকে মৃত অবস্থায় পাওয়া যায়।

তিনি জানান, শুক্রবার রাতে পাওয়া ময়নাতদন্ত রিপোর্ট নিশ্চিত করেছে, হৃদরোগে আক্রান্ত হয়েই দুজনের মৃত্যু হয়েছে। চিকিৎসকরা তাদের নমুনা সংরক্ষণ করেছেন। কারণ তারাও এই মৃত্যুতে হতবাক।

এ পুলিশ কর্মকর্তা বলেন, যদিও ঘরে জোরপূর্বক প্রবেশ বা নবদম্পতির শরীরে আঘাতের কোনো চিহ্ন ছিল না, কিন্তু একই সময়ে হৃদরোগে আক্রান্ত হওয়ার বিষয়টি কিছু আশঙ্কা জাগিয়েছে। এ দম্পতি তাদের মৃত্যুর একদিন আগে কী কী করেছিল, আমরা এখন তার টাইমলাইন তৈরি করছি।

তারা বুধবার কী কী খেয়েছিলেন সেটিও তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়া, ফরেনসিক বিশেষজ্ঞদের একটি দল তাদের মৃত্যুর কারণ নির্ণয়ে ঘর ও পরিস্থিতি পরীক্ষা করছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

টিএস

×