ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শিল্পী শর্মিলী চ‍্যাটার্জীর কণ্ঠে ’আমি দূর হতে তোমারেই দেখেছি’ 

প্রকাশিত: ১০:৫৫, ২৪ মার্চ ২০২৩

শিল্পী শর্মিলী চ‍্যাটার্জীর কণ্ঠে ’আমি দূর হতে তোমারেই দেখেছি’ 

উদ্বোধনের সময় শর্মিলী চ‍্যাটার্জী ও শ‍্যামল কুমার

শিল্পী শর্মিলী চ‍্যাটার্জীর কণ্ঠে কালজয়ী 'আমি দূর হতে তোমারেই দেখেছি' গানের নতুন রূপে মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্ধায় রাজধানীর একটি রেস্টুরেন্টে এটির শুভ উদ্বোধন করা হয়। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. ফরহাদ আমির মিউজিক ভিডিওটির উদ্বোধন করেন।

গানটির প্রসঙ্গে শর্মিলী চ‍্যাটার্জী জনকণ্ঠকে বলেন, গানটি আমার কাছে খুবই আবেগপ্রবণ। আমি চেষ্টা করেছি আমার সবটুকু দিয়ে গানটি ভক্তদের হৃদয়ে পৌঁছে দিতে। আমি হাটি হাটি পা পা করে শুরু করেছি। সবার ভালোবাসা পেলে সামনে আরও এগিয়ে যেতে পারবো বলে আশা করছি।

এ দিকে, গানটি গাওয়ার পাশাপাশি গানটিতে মডেল হিসেবেও অভিনয় করেছেন এই শিল্পী। তার বিপরীতে অভিনয় করছেন শ‍্যামল কুমার মুখার্জী। ব্যক্তি জীবনে সঙ্গীত শিল্পী শর্মিলী চ‍্যাটার্জী আইন পেশার সঙ্গে জড়িত। এ ছাড়া পুলিশের অতিরিক্ত ডিআইজি হিসাবে কর্মরত আছেন শ‍্যামল কুমার মুখার্জী।

'আমি দূর হতে তোমারেই দেখেছি' গানটি সঙ্গীত শিল্পী শর্মিলী চ‍্যাটার্জীর চতুর্থ মিউজিক ভিডিও। এর আগে তিনি 'মা তোমার জন্য' 'কতবার ভেবেছিনু' ও 'দাঁড়িয়ে আছো তুমি আমার গানের ওপারে' শিরোনামে আরও তিনটি অসাধারণ মিউজিক ভিডিও উপহার দিয়েছেন। যা দর্শক শ্রোতাদের মন জয় করতে সক্ষম হয়েছে।

এমডি হেলাল উদ্দিন হাই এর প্রযোজনায় মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন এ এইচ তূর্য। গানটির গীতিকার প্রখ‍্যাত গৌরি প্রসন্ন মজুমদার। সুর কিংবদন্তি সঙ্গীত শিল্পী হেমন্ত মুখোপাধ‍্যায়।

এসআর

×