ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

১ টাকা দিয়ে ব্যাংক ১০ টাকার জমি নিতে চায়: রাফসান

প্রকাশিত: ১৩:১২, ১৫ মে ২০২৪

১ টাকা দিয়ে ব্যাংক ১০ টাকার জমি নিতে চায়: রাফসান

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ইফতেখার রাফসান

ব্যাংক ১ টাকা দিয়ে ১০ টাকার জমি নিতে চায় বলে অভিযোগ করেছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ইফতেখার রাফসান (রাফসান দ্য ছোট ভাই)।

মঙ্গলবার (১৪ মে) নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিওতে এ অভিযোগ করেন তিনি।

ভিডিও শুরুতে তিনি বলেন, আমি গতকাল ফেসবুকে একটা পোস্ট দেখলাম আমি নাকি ২ কোটি টাকার একটা গাড়ি কিনেছি, আর আমার বাবার নাকি ৩ কোটি টাকার লোন। এখানে কিছু ভুল তথ্য আছে। আমার এই গাড়ির দাম ২ কোটি টাকার আশপাশেও না। এটা একটু চেক করে দেখেন, এটা অনেকেই জানে।

ইফতেখার রাফসান বলেন, হ্যাঁ আমার বাবার একটা কোম্পানি ছিল। ব্যাংকের সঙ্গে একটু সমস্যা হয়েছে। ব্যাংক তো আর চেহারা দেখে লোন দেয় না। মর্ডগেজ রেখে লোন দেয়। যেখানে আমরা একটা জমি দিছি। মনে করেন, জমির দাম দশ টাকা, লোন নিয়েছি এক টাকা। এখন ওই পার্টিটা চায় এক টাকা দিয়ে ১০ টাকার জমি নিতে।

এ সময় তিনি ব্যাংকের দিকে অভিযোগ তুলে বলেন, আমরা কত টাকা ফেরত দেব সেটা তো আমাদের জানাবে। না জানালে কীভাবে টাকা ফেরত দেব? কেউ তো আমাকে বলতে পারবেন না এটা আপনাকে পরিশোধ করতে হবে। আপনি তো ভাই কোর্ট না!

রাফসান বলেন, আমরা কি দেশ থেকে পালিয়ে গেছি? আমরা কি হাজার কোটি টাকা নিছি? না! আমরা দেশে আছি। যখন কোর্ট রায় দিবে এই পরিমাণ টাকা দিতে হবে, তখন আমরা দিয়ে দেব। তার আগে কারও অধিকার নেই এটা বলার।

এ সময় তিনি মামলার হুঁশিয়ারি দিয়ে বলেন, আমাদের নামে আপনারা যেই পরিমাণ ভুল তথ্য ছড়াচ্ছেন এর কারণে আমরা আইনজীবীর সঙ্গে কথা বলেছি। আমি আইনি ব্যবস্থা নেব।

এবি 

×