ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফটোশূটে ব্যস্ত রুহানী লাবণ্য

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫৯, ১১ মার্চ ২০২৩

ফটোশূটে ব্যস্ত রুহানী লাবণ্য

রুহানী লাবণ্য

আর ক’দিন পরই রোজা শুরু। রমজানের রোজার শেষে খুশির ঈদও চলে আসবে। ঈদ আসার আগেই দেশের বিভিন্ন ফ্যাশন হাউসগুলো তাদের পোশাকের প্রতি ক্রেতাদের আগ্রহ বাড়াতে বিভিন্ন মডেলদের দিয়ে নিজেদের পোশাকের ফটোশ্যূট করা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছে। ঠিক তেমনিভাবেও ব্যস্ত সময় পার করছে ফ্যাশন হাউস ‘ম্যাকয়’। এরইমধ্যে নানান বয়সী মানুষের পোশাক তৈরিও করে ফেলেছেন তারা। নানান বয়সী মডেলদের দিয়ে সেসব পোশাক পরিয়ে ফটোশ্যূটও করছেন।

নন্দিতা উপস্থাপিকা রুহানী লাবণ্যও ‘ম্যাকয়’র এবারের ঈদ কালেকশনের মডেল হিসেবে কাজ করেছেন। এরইমধ্যে লাবণ্য ‘ম্যাকয়’র ফটোশ্যূটে অংশগ্রহণ করেছেন। লাবণ্য বলেন, ঈদ এলে কিছুটা হলেও ফটোশ্যূটের ব্যস্ততা বেড়ে যায়। বিভিন্ন ফ্যাশন হাউস থেকেই ফটোশ্যূটের বিশেষ অনুরোধ থাকে। আর ‘ম্যাকয়’-এর কর্ণধার মেসবাহ-উল-আলম সাজু ভাইয়ের সঙ্গে পরিচয় বেশ আগে থেকেই। বিভিন্ন অনুষ্ঠানে তার সঙ্গে দেখা হয়, কথা হয়। সেই সূত্রধরেই তার ফ্যাশন হাউসের ঈদ ফটোশ্যূটে অংশ নিয়েছি। আমার কাছে সাজু ভাইয়ের সঙ্গে কাজ করে ভীষণ ভালো লেগেছে।

আশা করছি গুণগতমানের ম্যাকয়ের কাপড় পরিধান করে সবার ভালো লাগবে। কারণ আমি নিজেও বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি ম্যাকয়ের কাপড় পরতে। এদিকে রুহানী লাবণ্য এরইমধ্যে শেষ করেছেন প্রথমবারের মতো অনুষ্ঠিত ‘শিক্ষাগুরু সম্মাননা ২০২৩’ এর উপস্থাপনার কাজ। এই অনুষ্ঠানটিও ছিল তার উপস্থাপনা জীবনের জন্য নতুন এক অভিজ্ঞতা। এরইমধ্যে লাবণ্য কক্সবাজারে টানা তিনটি করপোরেট শোতে উপস্থাপনা করেছেন।

বিটিভির ‘সুর সাগর’, এনটিভির ‘রূপকথা  রাত’ ও একইদিনে আরটিভির প্রচারিত ‘কৃষিপদক’ অনুষ্ঠানের উপস্থাপনা করেন তিনি। বলা যায়, উপস্থাপনায় লাবণ্য বেশ ব্যস্ত সময়ই কাটাচ্ছেন। এরইমধ্যে গেল ২৭ ফেব্রুয়ারি লাবণ্য আজোয়া নিবেদিত ‘গল্পওয়ালা সম্মাননা ২০২৩’-এ শ্রেষ্ঠ উপস্থাপিকা হিসেবে সম্মাননা লাভ করেন। অনুষ্ঠানের পরিচালক মো. সামছুল হুদার কাছে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

×