ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

ক্যাটরিনাকে উস্কানি!

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৩২, ৯ জুলাই ২০২৪

ক্যাটরিনাকে উস্কানি!

ক্যাটরিনা কাইফ

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ মাসখানেক ধরেই ক্যামেরার অন্তরালে থাকা পছন্দ করছেন। এ কারণে আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে তারকা দম্পতিরা জুটিতে হাজির হলেও ভিকি কৌশলের পাশে দেখা যায়নি অভিনেত্রীকে। স্ত্রীর গরহাজিরা নিয়ে আম্বানিদের রেড কার্পেটে পাপারাজ্জিদের প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল ভিকিকে। সরাসরি অভিনেতাকে জিজ্ঞেস করেছিলেন, ‘বউদি কোথায়?’ তার উত্তর নিয়েও চর্চার অন্ত নেই।

এসবের মাঝেই তৃপ্তি দিমরির সঙ্গে ভিকি কৌশলের ‘রোমান্স’ দেখে শোরগোল নেটপাড়ায়। ভিকি এবং তৃপ্তি একসঙ্গে ‘ব্যাড নিউজ’ ছবিতে অভিনয় করেছেন। সেই সিনেমা থেকেই রবিবার ‘জানাম’ গানের পোস্টার প্রকাশ্যে এসেছে। যা দেখে নেটপাড়ার ‘অ্যাড্রিনালিন রাশ’ চড়চড়িয়ে বেড়ে গিয়েছে কি না! ভিকির সঙ্গে স্বল্পবসনা তৃপ্তিকে জলকেলিতে মত্ত দেখা গেল। যেমন শার্টলেস ভিকি, তেমনই নীল বিকিনিতে ঝড় তুললেন তৃপ্তি। তবে নজর কাড়ল দুই তারকার রসায়ন! যা দেখে নেটপাড়ার ফোড়ন, ‘আমি হলে সহ্য করতাম না!’ কেউ বা আবার ক্যাটরিনাকে নিয়ে উস্কানিমূলক মন্তব্য করলেন, ‘বোন ক্যাটরিনা কী করে সহ্য করছেন আপনি?’

কারও বা আবার ভিকির উদ্দেশে প্রশ্ন, ‘ক্যাটরিনার ভয় নেই, বউ ধরে মারবে।’ নেটপাড়ার একাংশের আবার রসিকতা করেই মন্তব্য, ‘ক্যাটরিনা বোধ হয় হুমকি দিয়েছেন, তুমি বাড়ি ফেরো, তারপর বলছি!’ আগামী ১৯ জুলাই মুক্তি পাচ্ছে ‘ব্যাড নিউজ’। তার প্রাক্কালেই ভিকি কৌশলের সঙ্গে তৃপ্তি দিমরির রসায়ন লাইমলাইটে! যদিও এসবে পাত্তা না দিয়ে ক্যাটরিনা বর্তমানে দেশের বাইরে সময় কাটাচ্ছেন।

×