ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

আজ থেকে এনটিভিতে ‘জোনাকির আলো’

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:০২, ২৩ জুন ২০২৪

আজ থেকে এনটিভিতে  ‘জোনাকির আলো’

‘জোনাকির আলো’ ধারাবাহিক নাটকের অভিনয় শিল্পীরা

নাট্য নির্মাতা মুসাফির রনি পরিচালিত নতুন ধারাবাহিক নাটকজোনাকির আলোআজ সোমবার থেকে প্রচার শুরু হচ্ছে এনটিভিতে। পাপ্পুরাজ রচিত এই ধারাবাহিকটি সপ্তাহের প্রতি সোম, মঙ্গল বুধবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় শিল্পীরা হলেন আবুল হায়াত, ওয়াহিদা মল্লিক জলি, শহীদুজ্জামান সেলিম, মুনিরা আক্তার মিঠুু, শেলী আহসান, শ্যামল মাওলা, সালহা খানম নাদিয়া, শতাব্দী ওয়াদুদ, মাসুম বাশার, আফজাল সুজন, মায়মুনা মমসহ আরও অনেকে।

আবুল হায়াত বলেন, আমার কাছে যখন স্ক্রিপ্ট আসে, নাটকের গল্পটা পড়ে ভীষণ ভালো লেগে যায়। আর গল্প ভালো না লাগলে তো কাজ করতাম না। ওয়াহিদা মল্লিক জলি বলেন, আমার কাছে বেশ ভালো লাগার বিষয় হলো দীর্ঘদিন পর কোনো ধারাবাহিকে হায়াত ভাইয়ের সঙ্গে কাজ করার সুযোগ হলো। মুনিরা আক্তার মিঠু বলেন, এটা সচরাচর গল্প নয়, একদম ব্যতিক্রম একটি গল্প। চরিত্রানুযায়ী পোশাক আশাকও বেশ ভালো ছিল সবার। বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেছি কাজটি করে।

আশা করছি দর্শকের ভালো লাগবে নতুন এই ধারাবাহিকটি। মুসাফির রনি বলেন, এই ধারাবাহিকে যতজন শিল্পী অভিনয় করেছেন প্রত্যেক শিল্পীই তাদের চরিত্রের প্রতি ভীষণ ডেডিকেটেড থেকে অভিনয় করেছেন। বিশেষত আমি কৃতজ্ঞ আবুল হায়াত স্যার, জলি আপা, সেলিম ভাই, মিঠু আপাসহ আরও যারা আছেন প্রত্যেকের প্রতি। তাদের কারণেই জোনাকির আলো দর্শকের মধ্যে আলো ছড়াবে, ভালো লাগার একটি নাটকে পরিণত হবে ইনশাআল্লাহ।

×