ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

ওটিটিও হয়ে উঠেছে বিনোদনের খোরাক

প্রকাশিত: ২০:৫১, ১৫ জুন ২০২৪

ওটিটিও হয়ে উঠেছে  বিনোদনের খোরাক

.

দর্শকের বিনোদনের আরেক মাধ্যম ওটিটি। ঈদে বড় পর্দা ছোট পর্দায় সিনেমা, নাটক উপভোগের পাশাপাশি দর্শক এখন ওটিটিতেও চোখ রাখতে শুরু করেছে। প্ল্যাটফর্মে সিনেমা-ওয়েব সিরিজ দেখার জন্য উন্মুখ হয়ে আছে দর্শক। ওটিটিতে এবারের ঈদেও একাধিক জনপ্রিয় তারকার বেশ কয়েকটি সিনেমা-ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে।

বাজিসিরিজ দিয়ে তাহসান-মিথিলার প্রত্যাবর্তন

বিচ্ছেদের পর থেকে নিজেদের আলাদা কাজ নিয়ে ব্যস্ত থাকছেন অভিনেতা সংগীতশিল্পী তাহসান এবং অভিনেত্রী মিথিলা। ভক্তরা অপেক্ষায় ছিলেন প্রিয় জুটিকে আবারও একসঙ্গে দেখার। অবশেষ এই ঈদে বিশেষ চমক হয়ে ফিরছেন তারা। ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবারের মতো যাত্রা শুরু করছেন তাহসান। আর এতে সঙ্গী হয়েছেন তার প্রাক্তন স্ত্রী মিথিলা। আরিফুর রহমানের পরিচালনায়বাজিসিরিজ দিয়ে ঈদ রাঙাবেন এই জুটি।

আম কাঁঠালের ছুটি

মোহাম্মদ নূরুজ্জামান পরিচালিত সিনেমাআম কাঁঠালের ছুটি দেশ-বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়ে প্রশংসিত হয়েছে সিনেমাটি। অর্জনের ঝুলিতেও জমা হয়েছে বেশ কিছু পুরস্কার। এরপর প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমা। এখানেও দর্শকের ভূয়সী প্রশংসা কুড়ায়। সিনেমা এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে। ঈদ উপলক্ষে শনিবার ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পায়আম কাঁঠালের ছুটি কারও সঙ্গে মিশতে না পারা আট বছর বয়সী একটি শহুরে ছেলে গ্রীষ্মের ছুটিতে গ্রামে বেড়াতে এসে কীভাবে নতুন এক জগৎ আবিষ্কার করে, রকম একটি গল্পে নির্মিত সিনেমা ঈদের ছুটিতেও দর্শকের চোখ টেনে আনবে স্ক্রিনে।

নজর কাড়বেফিমেল

আলোচনা-সমালোচনায় প্রচার চলছে কাজল আরেফিন অমিরফিমেল সিরিজের। এরই মধ্যে সিরিজটি ফার্স্টলুক প্রকাশ হয়েছে, যা বেশ কৌতূহল তৈরি করেছে। তবে অনেকেই সিরিজটি নিয়ে নেতিবাচক কথাও বলছেন। যদিও অমি জানান, কাজটি  দেখলেই সবার ধারণা দূর হয়ে যাবে।

রাজকুমার

গত ঈদে সবচেয়ে ব্যবসাসফল এবং প্রশংসিত সিনেমা ছিল সুপারস্টার শাকিব খানেররাজকুমার এবার ঈদেও তুফান নিয়ে প্রেক্ষাগৃহে ঝড় তুলতে আসছেন তিনি। তবে ওটিটির দর্শকেরও ফাঁকি দিচ্ছেন না তিনি। তার রাজকুমার সিনেমাটি মুক্তি পাবে ওটিটিতে। প্রেক্ষাগৃহের মতো ওটিটিতেও সিনেমাটি সাড়া ফেলবেÑ এমনটা আশা করতেই পারেন সংশ্লিষ্টরা। হিমেল আশরাফ পরিচালিত ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

×