ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

কোকা-কোলার বিজ্ঞাপন: বয়কটের ভয়ে যা জানালেন শিমুল শর্মা

প্রকাশিত: ১২:৫৫, ১১ জুন ২০২৪

কোকা-কোলার বিজ্ঞাপন: বয়কটের ভয়ে যা জানালেন শিমুল শর্মা

অভিনেতা শিমুল শর্মা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা-সমালোচনা চলছে কোমলপানীয় ব্র্যান্ড কোকা-কোলা বাংলাদেশের একটি বিজ্ঞাপন। বিজ্ঞাপনটিতে অন্যান্যদের সাথে মডেল হিসেবে কাজ করেছেন অভিনেতা শিমুল শর্মা।

বিজ্ঞাপনটি ছড়িয়ে পড়ার পর কোকাকোলা বয়কটের পাশাপাশি সংশ্লিষ্ট অভিনয় শিল্পীদের বয়কটের হুমকি দিয়েছেন নেটিজেনরা। অবশেষে, বয়কটের তোপের মুখে পড়ে এই বিষয়ে ক্ষমা চাইলেন অভিনেতা শিমুল শর্মা।

মঙ্গলবার (১১ জুন) সকালে নিজের ফেইসবুক পেইজে একটি পোস্ট করেন তিনি।

শিমুল শর্মা লেখেন, ‘আমি শিমুল শর্মা। যদি ও পরিচয় দেবার মত একজন অভিনেতা এখনো হয়ে উঠতে পারিনি কারণ একজন অভিনেতা হবার জন্য যে অধ্যাবসায় এবং দূরদর্শিতা দরকার সেটা এখনো আমার হয়ে উঠেনি, আমি চেষ্টা করছি মাত্র। তাই হয়তো না বুঝে করা আমার কাজ আজ আমার দর্শক, তথা আমার পরিবার ও দেশের মানুষকে কষ্ট দিয়েছে। আর আমি ভবিষ্যতে কোন কাজে অভিনয় করতে গেলে অবশ্যই আমাদের দেশের মূল্যবোধ, মানবাধিকার, মানুষের মনোভাবকে যথেষ্ট সম্মান দিয়ে বিবেচনা করে তারপর কাজ করবো।’

এই অভিনেতা আরও বলেন, ‘আমি মাত্র আমার জীবনের পথচলা শুরু করেছি, আমার এই পথচলায় ভুল ত্রুটি ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন এবং আমাকে ভবিষ্যতে একজন বিবেকবান শিল্পী হয়ে ওঠার জন্য শুভ কামনায় রাখবেন। ধন্যবাদ সবাইকে।’

প্রসঙ্গত, ফিলিস্তিন-ইসরায়েল ইস্যু নিয়ে সারাবিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও কোকাকোলা বয়কটের ডাক দিয়েছে সাধারণ জনগণ।

এবি 

×