ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

রিল লাইফে তাহসান-মিথিলা

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:১৯, ১৯ এপ্রিল ২০২৪

রিল লাইফে তাহসান-মিথিলা

.

দেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় জুটি ছিলেন তাহসান খান রাফিয়াত রশীদ মিথিলা। ২০০৭ সালে বিয়ের পর আচমকাই ২০১৭ সালে নিজেদের বিচ্ছেদের খবর দেন এই দম্পতি। তাদের সেই বিচ্ছেদের খবর হৃদয়ে রক্তক্ষরণ ঘটায় ভক্তদের।

বিচ্ছেদের বছরখানেক বাদেই ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জির গলায় মালা দেন মিথিলা। অন্যদিকে নতুন করে আর সংসার শুরুকরেননি তাহসান। ব্যস্ত থেকেছেন নিজের ক্যারিয়ার ব্যক্তিজীবন নিয়েই। এরইমধ্যে বছর দুয়েক আগে একটি -কমার্স প্রতিষ্ঠানের লাইভ প্রোগ্রামে হাজির হন তাহসান-মিথিলা। তাদেরকে একসঙ্গে দেখে চমকে যান ভক্তরাও। এরপর আর এক ফ্রেমে দেখা মেলেনি এই দুই তারকার। তবে নতুন খবর হচ্ছে, আবার একসঙ্গে হচ্ছেন তাহসান-মিথিলা। তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে। একটি ওয়েবসিরিজে অভিনয় করছেন এই জুটি। সাত পর্বের এই সিরিজটির নামবাজি নির্মাণ করছেনমাটির প্রজার দেশখ্যাত নির্মাতা আরিফুর রহমান।

জানা গেছে, ওয়েবসিরিজটির কিছু ধাপের শূটিং হয়ে গেছে। একটি ফোরস্টার মানের হোটেলে মাস দুয়েক আগে হয়েছে শূটিং। তাহসান মিথিলা ছাড়াও সিরিজে অভিনয় করেছেন বেশ কয়েকজন তারকা অভিনয়শিল্পী। সিরিজটিতে তাহসান অভিনয় করছেন একজন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে। তাহসান-মিথিলারবাজিনির্মাণ করা হচ্ছে দেশীয় একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য। বছরই মুক্তি পেতে পারে সিরিজটি। তবে এসব নিয়ে নির্মাতা, অভিনয়শিল্পী কেউই মুখ খোলেননি। সময়মতো বিস্তারিত জানাবেন বলেই জানিয়েছেন তারা।

×