ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

হাসপাতালে ভর্তি সঙ্গীতশিল্পী রবি চৌধুরী

প্রকাশিত: ১৯:৫৯, ২০ ফেব্রুয়ারি ২০২৪

হাসপাতালে ভর্তি সঙ্গীতশিল্পী রবি চৌধুরী

নব্বই দশকের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রবি চৌধুরী। ছবি: সংগৃহীত

নব্বই দশকের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রবি চৌধুরী। বেশ কিছুদিন ধরে গানে অনিয়মিত হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এ শিল্পী।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৯ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুটি পোস্ট করেছেন রবি চৌধুরী।

প্রথম পোস্টে হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যায় তাকে। এই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘ডাক্তার রিপোর্ট দেখে ভর্তি হতে বললেন। ভালো থাকবেন সবাই।’

পরের পোস্টে নিজের আরও একটি ছবি দিয়ে এই শিল্পী লেখেন, ‘জীবনে আমার আরো আছে গান। আরও কিছু সুর আছে বাকি। আমি আরও গাইতে চাই আপনাদের জন্য।’
 
রবি চৌধুরীর ছবি এবং স্ট্যাটাস দেখে বোঝা যাচ্ছে তিনি ভালো নেই। অনেকেই সেই পোস্টের মন্তব্যের ঘরে দ্রুত আরোগ্য কামনা করেছেন। তবে ঠিক কী কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন রবি চৌধুরী তা এখনও জানা যায়নি।

এদিকে প্রিয় শিল্পীর সুস্থতা কামনা করেন সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। রবি চৌধুরীর একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘প্রিয় রবি চৌধুরী, আমার প্রিয় রবি’দা। আপনার দ্রুত সুস্থতা কামনা করি। সবার দোয়া কাম্য।
ভালবাসা অবিরাম…।’

প্রসঙ্গত, রবি চৌধুরী মূলত জনপ্রিয়তা অর্জন করেন অডিও গানের মাধ্যমে। তার সঙ্গীতজীবনের প্রথম দিকে শুধু একটি অডিও অ্যালবাম টানা চার বছর বিক্রয়ের শীর্ষে ছিল। ঢাকা থেকে প্রকাশিত প্রথম অডিও এ্যালবাম ‘প্রেম দাও নয় বিষ দাও’ সুপার ডুপার হিট অ্যালবাম ছিল। এর পরও টানা এক দশক ধরে তার গানগুলো ছিল ব্যবসা সফল। এ শিল্পীর ২০১৯-এর ফেব্রুয়ারি পর্যন্ত ৬৪টি অডিও অ্যালবাম প্রকাশিত হয়েছে। এছাড়াও তিনি ৭০ থেকে ৮০টি বাংলাদেশি চলচ্চিত্রে নেপথ্য কণ্ঠশিল্পী ছিলেন।

 

এস

সম্পর্কিত বিষয়:

×