ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

কলকাতা জয়া আহসানের শহর

প্রকাশিত: ১২:৫৩, ১১ ডিসেম্বর ২০২৩

কলকাতা জয়া আহসানের শহর

জয়া আহসান-বন্যা মির্জা

জয়া আহসান ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী। তবে নিজের অভিনয়ের জাদুতে দেশের গন্ডি পেরিয়ে ওপার বাংলাতেও নিজের অবস্থান পোক্ত করে নিয়েছেন তিনি। এমনকি বলিউডেও মুক্তি পেয়েছে জয়ার প্রথম সিনেমা কাডাক সিং। যে চলচিত্রটিতে জয়ার সাথে আরও অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। 

আরও পড়ুন : ফ্যাশনে বিজয়

জয়া আহসানকে নিয়ে এবার মুগ্ধতা প্রকাশ করলেন দেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী বন্যা মির্জা। নিজের ফেসবুক প্রোফাইলে তিনি জয়া আহসানের একটি ছবি শেয়ার করেন। যে ছবিটিতে দেখা যাচ্ছে রাস্তার পাশের একটি বিলবোর্ডে জয়ার ছবি। পাশে থাকা হলুদ টেক্সিক্যাব দেখে বুঝতে বাকী থাকবে না যে এটা কলকাতার শহরের ছবি। ছবিটিতে তিনি ক্যাপশন দিয়েছেন ''আমাদের জয়া দিদি আর বৃষ্টির কোলকাতায় একদিন''। বন্যা মির্জার পোস্ট করা এ ছবিটির নীচে অনেক অভিনেতা-অভিনেত্রীও জয়া আহসানের প্রসংশা করেছেন। আল মাহমুদ মনজুর নামের একজন বন্যা মির্জাকে উদ্দেশ্য করে লিখেন বৌদি কি জয়াদির শহরে? উত্তরে বন্যা মির্জা লিখেছেন, একদম তাই। দিদির দেখা না নিয়ে ফিরবো না! কিছু বলতে হবে?

উল্লেখ্য জয়া আহসান এখন নিজের অভিনয় জীবন নিয়ে ভীষণ ব্যাস্ত। তাঁর অভিনীত ও অনিরুদ্ধ রায় পরিচালিত ‘কড়ক সিং’ নামের সিনেমাটি শুক্রবার (৮ ডিসেম্বর) মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে। ছবিতে নয়না চরিত্রে অভিনয় করছেন।

তারকাবহুল এ ছবিতে জয়া ছাড়াও আছেন পঙ্কজ ত্রিপাঠি, পার্বতী, সঞ্জনা সাংঘি প্রমুখ। নভেম্বরে গোয়ায় ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয় সিনেমাটির। সেই প্রিমিয়ারে হাজির ছিলেন বাংলাদেশি অভিনেত্রী।

এবি 

×