ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

ওজন বাড়ালেন পরিণীতি

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:১১, ৫ ডিসেম্বর ২০২৩

ওজন বাড়ালেন পরিণীতি

পরিণীতি চোপড়া

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াকে সর্বশেষ ‘মিশন রানীগঞ্জ’ ছবিতে দেখা যায়। সেখানে তার বিপরীতে অক্ষয় কুমার ছিলেন। চলতি বছরের সেপ্টেম্বর মাসে গাঁটছড়া বাঁধেন তিনি। তারপরই মুক্তি পায় তার সেই ছবি। তার পরবর্তী সিনেমা ‘চমকিলা’। এ ছবির জন্য অভিনেত্রী ১৫ কেজি ওজন বাড়ান বলে জানান। এ ছবিতে তিনি অমরজ্যোত কৌরের চরিত্রে থাকছেন। তার বিপরীতে আছেন দিলজিত দোসাঁঝ। সম্প্রতি একটি পোস্ট করে পরিণীতি জানিয়েছেন যে, ছবির জন্য তিনি প্রায় ১৫ কিলো ওজন বাড়িয়েছিলেন। সোমবার পরিণীতি চোপড়া ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন।

সেখানে তাকে জিমে কসরত করতে দেখা যাচ্ছে। তিনি জানান ‘গত ছয় মাস রহমানের স্টুডিওতে গান গেয়ে কাটিয়েছেন। সঙ্গে ১৫ কিলো ওজন বাড়িয়েছিলেন।’ এখন সেই মেদ ঝরাতে তাকে মরিয়া হয়ে কসরত করতে দেখা যাচ্ছে জিমে। যদিও শরীর চর্চার ফাঁকে ফাঁকে আবার সেই ভিডিওতে গানও গাইতে শোনা যায়। এই ভিডিও পোস্ট করে পরিণীতি লেখেন, ‘গত বছরের ছয় মাস আমি রহমানের স্টুডিওতে গান গেয়ে কাটিয়েছিলাম। সেখানে যেতাম আর বাড়ি ফিরে যত পারতাম জাঙ্ক ফুড খেতাম। আমাকে আসলে চমকিলার জন্য ১৫ কিলো ওজন বাড়াতে হতো।

সঙ্গে গান শুনতাম আর খেতাম। এটাই আমার রুটিন ছিল।’ এখন আবার আগের চেহারায় ফেরার জন্য কসরত করছেন ঠিকই। কিন্তু তিনি সেই রুটিনটা মিস করেন বলে জানান। অভিনেত্রী তার পোস্টে এই বিষয়ে লেখেন, ‘এখন ছবিটির শূটিং হয়ে গিয়েছে, আমি বর্তমানে স্টুডিওটা খুব মিস করছি। আগের মতো হয়ে ওঠার জন্য খুব খাটছি। আমি একদমই অমরজ্যোতের মতো নই, ওটা ভীষণ কষ্টকর ছিল। কিন্তু ইমতিয়াজ স্যারের জন্য আমি সব করতে পারি।’

×