ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

কার উপর ক্ষেপলেন কৃতি শ্যানন

প্রকাশিত: ২১:৪৫, ৫ ডিসেম্বর ২০২৩

কার উপর ক্ষেপলেন কৃতি শ্যানন

অভিনেত্রী কৃতি শ্যানন

বছরটি বেশ ভালোই যাচ্ছিল বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের। সম্প্রতি তাকে নিয়ে মিথ্যা প্রচারণা করায় ক্ষেপেছেন তিনি। করেছেন মামলাও। এ বছর কৃতি শ্যানন অভিনীত শেহজাদা, আদিপুরুষ ও গণপথ সিনেমা মুক্তি পায়।

তিনটি গল্পেই প্রধান চরিত্রে অভিনয় করা কৃতি সম্প্রতি কফি উইথ করণ চ্যাট শোয়ে উপস্থিত হন। সেখানে তিনি নানা বিষয়ে কথা বলেন। করণের প্রশ্ন পর্বের একপর্যায়ে তাকে ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে কথা বলতে শোনা যায়। এরপর তার উত্তরের বক্তব্য কেটে বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্ম নিজেদের মতো করে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করতে থাকেন। তাই দেখে ক্ষেপে যান এই অভিনেত্রী। মুম্বাইয়ের একটি আদালতে এসব প্ল্যাটফর্মের বিরুদ্ধে করেন মামলাও।

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমে কৃতি বলেন, ‘আমার সাক্ষাৎকারের একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। করণের শোতে যে সাক্ষাৎকার আমি দিয়েছি, ভাইরাল হওয়া সাক্ষাৎকারে তার কোনো মিল নেই। আমার বক্তব্য এডিট করে একটি মহল তাদের মতো করে ভিডিওটি ছড়িয়ে দিয়েছে। যার জন্য আমি এবং আমার পরিবার সামাজিকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছি এবং প্রতিনিয়ত হচ্ছি। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি। আশা করছি খুব দ্রুত এর একটি সমাধান হবে।’

এ সময় কৃতি তার ভক্তদের সচেতনতা বৃদ্ধির বিষয়ে কথা বলেন। তার এমন সিদ্ধান্তে সহকর্মীরাও তার সঙ্গে আছেন বলে নিশ্চিত করেন তিনি। কৃতি অভিনীত সব শেষ সিনেমা ‘গণপথ’। এ সিনেমা দিয়ে অভিনেতা টাইগার শ্রফের বিপরীতে দ্বিতীয়বার জুটি বাঁধেন তিনি। বিগ বাজেটের এই সিনেমা বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি।

 

এস

×