ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

যে কারণে বন্ধ ‘পুষ্পা ২’ সিনেমার শুটিং

প্রকাশিত: ২১:২৯, ৩ ডিসেম্বর ২০২৩

যে কারণে বন্ধ ‘পুষ্পা ২’ সিনেমার শুটিং

পুস্পা 

''পুস্পা, নাম শুনকে ফ্লাওয়ার সামঝে ক্যায়া'' পুস্পা মুভিতে আল্লু আর্জুন এর এই আইকনিক ডায়লগের সাথে সাথে সারা বিশ্বে তোলপাড় ফেলে দিয়েছিলো এই চলচিত্রটি। সামনে আসবে এই মুভির ২য় পার্ট, পুস্পা দ্যা রুল। 

এরই মাঝে পুস্পা ২ এর শুটিং শুরু হয়ে গেছে। তবে পুস্পা ভক্তদের জন্য একটা দুঃসংবাদ। ‘পুষ্পা-২’ সিনেমা শুটিং করতে গিয়ে আহত হয়েছেন চিত্রনায়ক আল্লু অর্জুন। কোমরে ও কাঁধে আঘাত পেয়েছেন তিনি। চিকিৎসকরা বেশ কিছুদিন বিশ্রামের পরামর্শ দিয়েছেন অভিনেতাকে। তাই আপাতত স্থগিত রাখা হয়েছে পুষ্পা-২-এর শুটিং। খবর হিন্দুস্তান টাইমস।

ভারী পোশাকে অ্যাকশন দৃশ্যের স্টান্ট করতে গিয়ে কাঁধে ও কোমরে চোট পেয়েছেন আল্লু। তাই কিছুদিনের জন্য বন্ধ থাকবে পুষ্পা-২ ছবির শুটিং । ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে আবারও কাজ শুরুর কথা। এতে সিনেমাটির পুরো শুটিং শিডিউলে কিছুটা সমস্যা হবে বলে জানা গেছে সংবাদমাধ্যমের খবরে। নির্মাতারা আপাতত আল্লুর স্বাস্থ্যকে গুরুত্ব দিয়ে শুটিং বন্ধ রাখছেন।

আগামী বছরের ১৫ আগস্ট মুক্তির পাওয়ার কথা পুষ্পা ২ সিনেমার। আল্লু অর্জুন ছাড়াও ছবিতে রয়েছেন ফাহাদ ফাসিল, রশ্মিকা মান্দান্না, সুনীল, প্রকাশ রাজ, জগপতি বাবু। তা ছাড়া অনুসূয়া ভরদ্বাজকে এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

সিনেমাটির পরিচালক জানিয়েছেন, পুষ্পার মতোই যাতে ‘পুষ্পা ২’ সাফল্য পায়, সেভাবেই এর চিত্রনাট্য সাজানো হয়েছে। সিনেমার ক্লাইম্যাক্সে বড় চমক থাকবে বলেও জানিয়েছেন নির্মাতারা।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×