ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

খুশি থাকতে ডিভোর্স দরকার

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৪৩, ২৮ নভেম্বর ২০২৩

খুশি থাকতে ডিভোর্স দরকার

রানী মুখার্জি

‘খুশি থাকতে হলে ডিভোর্স দরকার’-এমন মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। তার এ মন্তব্যে গুঞ্জন ওঠে তবে কি তিনি বিচ্ছেদের পথে হাঁটাছেন। তা হলে কী আদিত্য চোপড়ার সঙ্গে অশান্তি অভিনেত্রীর? কিন্তু সব গুঞ্জনকে অভিনেত্রী মিথ্যা করে দিলেন। সম্প্রতি গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে হাজির ছিলেন বলিকন্যা। সেখানেই এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রানী বললেন, খুশি থাকতে হলে ডিভোর্স দরকার। আসলে ডিভোর্সের কথা রানী বলেছেন, করণ জোহরের ছবি ‘কাভি আলবিদা না কহে না’ প্রসঙ্গে।

সাক্ষাৎকারে রানী জানান, ‘করণ জোহরের কাভি আলবিদা না কহে না’ ছবি যখন মুক্তি পায়, তখন এই ছবির গল্প সবাইকে চমকে দিয়েছিল। এমনকী, সেই সময় জানতে পারেন এই ছবি দেখে, অনেকেই তাঁদের তিক্ত দাম্পত্য থেকে বেরিয়ে নতুন পজিটিভ একটা সম্পর্কে জড়িয়েছে। আসলে করণের এই ছবি খুশি থাকার কথা বলে, নিজেকে সুখী করার কথা বলে। যেটা তো অন্যায় নয়।’
রানী আরও বলেন, ‘এই ছবিতে মহিলাদের ব্যক্তিগত ইচ্ছে, অনিচ্ছা তুলে ধরা হয়। যা কিন্তু সেই সময় দাঁড়িয়ে অনেকটাই সাহসী ছবি ছিল। আসলে কাভি আলবিদা না কহে না সময়ের আগে তৈরি হওয়া একটা ছবি।’ ২০১৪ সালের এপ্রিল মাসের ২১ তারিখ যশ চোপড়াপুত্র পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়েন রানী। আদিত্য ও রানীর একটি কন্যাসন্তানও রয়েছে, যার নাম আদিরা।
খুব একটা সিনেমার পর্দায় রানীকে দেখা যায় না। ছবি করেন খুব বেছে বেছে। চলতি বছরের মার্চ মাসে মুক্তি পাওয়া ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবিতে শেষ দেখা গিয়েছে তাকে।

×