ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নোবেলের নতুন বিয়ে নিয়ে আবারও বিতর্ক

প্রকাশিত: ১৬:০৬, ২০ নভেম্বর ২০২৩

নোবেলের নতুন বিয়ে নিয়ে আবারও বিতর্ক

নোবেল-আরশী-নাদিম

আবারও বিয়ে করেছেন সারেগামাপাখ্যাত গায়ক নোবেল। নিজের প্রোফাইলে আজ সোমবার (২০ নভেম্বর) একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন তিনি। নোবেলের নতুন স্ত্রীর নাম ফারজান আরশী। পোস্টটিতে একটি অন্তরঙ্গ ছবি শেয়ার করে নিজের বিয়ের ঘোষণা দেন তিনি।তবে নোবেলের এই বিয়ের ঘোষণার পর থেকেই ফেসবুকজুড়ে চলছে আলোচনা সমালোচনা। ফেসবুক পোস্টে এক ব্যবহারকারী লিখেছেন ফুড ভ্লগার নাদিম আহমেদের স্ত্রীকে নিজের স্ত্রী বলে দাবি করছেন নোবেল।অন্য এক ফেসবুক ব্যবহারকারী নোবেলের বিয়ের ঘোষণার পোস্টটি শেয়ার করে লিখেন আর কত কিছু দেখবো, একদিন পরপর একেকজনের বিচ্ছেদ দেখতে দেখতে মন-মানসিকতা সব নষ্ট হয়ে যাচ্ছে, কোন সমাজে আমরা বসবাস করতেছি এটাই বুঝতে পারতেছি না। জনকণ্ঠ অনলাইন এর হাতে ফারজানা আরশী ও নাদিম আহমেদ এর কিছু ছবি হাতে এসেছে। যেখানে আরশী ও নাদিমকে বেশ ঘনিষ্ঠভাবে দেখা গেছে। এবিষয়ে ফুড ভ্লগার নাদিম আহমেদকে ফোন করা হলে ফোনটি ধরেন তাঁর ছোট ভাই, তিনি জনকণ্ঠ অনলাইনকে জানান, নাদিম এ মূহুর্তে কথা বলার মতো অবস্থায় নেই।

অন্যদিকে, বিষয়টি নিয়ে জানার জন্য গায়ক নোবেলকে ফোন করা হলেও তাঁর নাম্বারটি বন্ধ পাওয়া যায়। খোঁজ নিয়ে জানা গেছে, আরিশার বাড়ি খুলনায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে গায়কের সঙ্গে পরিচয় তার। এরপর একাধিকবার নড়াইলে দু’জনে দেখাও করেছেন।

এর আগে বিয়ের কয়েক বছর পরেই নোবেলকে ডিভোর্স দেন সালসাবিল। সেসময় এই গায়কের স্ত্রী অভিযোগ করেন, ‘নোবেল মানসিকভাবে অসুস্থ, মাদকাসক্ত, আমাকে নানাভাবে নির্যাতন করত। এসব কারণে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি। ওর সঙ্গে সংসার করা সম্ভব না।’

এবি 

×