ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

রজনীকান্তের জেলার সিনেমার ভিলেন গ্রেপ্তার

প্রকাশিত: ১৮:০৩, ২৫ অক্টোবর ২০২৩

রজনীকান্তের জেলার সিনেমার ভিলেন গ্রেপ্তার

দক্ষিণী অভিনেতা বিনায়কন

অভিনয় দক্ষতার কারণে পুরস্কার-প্রশংসা দুই-ই কুঁড়িয়েছেন দক্ষিণী অভিনেতা বিনায়কন। কিছুদিন আগেই দাপুটে অভিনেতা রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় ভিলেনের চরিত্রে দেখা গেছে এ অভিনেতাকে।

এবার সেই অভিনেতাকেই গ্রেপ্তার করল পুলিশ। মদ্যপ অবস্থায় থানায় তাণ্ডব চালানোর অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছে অভিনেতা বিনায়কনকে। আর ঘটনাটি ঘটেছে কেরালার এর্নাকুলাম নর্থ থানায়। বিনায়কন যে আবাসনে থাকেন সেখান থেকে অভিযোগ করা হয়েছিল অভিনেতার নামে। অভিযোগে বলা হয়েছিল, অভিনেতা মদ্যপ অবস্থায় বিশৃঙ্খলা করছেন। এ খবর পেয়েই তাকে থানায় নেয়া হয়।

অভিনেতা থানায় গিয়েও তাণ্ডব করতে থাকেন। এ কারণে পুলিশ গ্রেপ্তার করে বিনায়কনকে। যা নিয়ে এখন তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। বিনায়কনের ক্যারিয়ার শুরু হয়েছিল নৃত্যশিল্পী হিসেবে। নির্মাতা থাম্পি ‘মণিথিরকম’ সিনেমায় অভিনয়ের সুযোগ দিয়েছিলেন তাকে। ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। তারপর থেকে নিয়মিত কাজ করছেন পর্দায়। বিভিন্ন সময় সিনেমায় পার্শ্বচরিত্রে দেখা গেছে তাকে। আবার ভিলেন চরিত্রেও জনপ্রিয়তা রয়েছে তার।

রজনীকান্তের ‘জেলার’-এ গ্যাংস্টার বর্মনের চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী এ অভিনেতা। তার গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়তেই জানা যায়, ইতোমধ্যে মেডিকেল পরীক্ষা হয়েছে তার। তবে জামিনযোগ্য ধারাতে গ্রেপ্তার করা হয়েছে তাকে।

 

এস

সম্পর্কিত বিষয়:

×