ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাছের মানুষ অসুস্থ, হাসপাতালেই মিটিং পরীমনির

প্রকাশিত: ১৮:১০, ২১ অক্টোবর ২০২৩

কাছের মানুষ অসুস্থ, হাসপাতালেই মিটিং পরীমনির

পরীমনি। ছবি: ফেসবুক থেকে

বেশ কিছু দিন অসুস্থ ছিলেন চিত্রনায়িকা পরীমনি। হাসপাতালেরও ভর্তি ছিলেন। এর মধ্যে হাসপাতালে থেকেই নতুন একটি সিনেমায় নাম লেখালেন এই নায়িকা। অসুস্থতার খবর নিজেই ফেসবুকে পাতায় জানিয়েছিলেন নায়িকা।

আবারও হাসপাতাল আর ঘর করতে হচ্ছে নায়িকাকে। একা হাতে ছেলে রাজ্যকে সামলাচ্ছেন অভিনেত্রী। তেমনই পরিবারের পুরো দায়িত্বই তাঁর কাঁধেই। অসুস্থ হয়ে পড়েছেন তাঁর নানা। তাই খুব চিন্তিত পরীমনি। বেশ কিছু ছবিও পোস্ট করলেন ফেসবুকে। হাসপাতালেই সারলেন আগামী নতুন কাজের মিটিং। নিজের ছেলেসহ মিটিংয়ের বেশ কিছু ছবি পোস্ট করলেন পরী।পোস্টে পরীমনি লিখেন, আজ কতগুলো দিন হসপিটালেই যাচ্ছে আমার। প্রথমে আমি ভর্তি হলাম জ্বর নিয়ে। তার দুই দিন পর আমার নানা ভাই! আমি সুস্থ হয়ে এখন নানাকে কেয়ার করছি। বাসা হসপিটাল- হসপিটাল আর বাসা। ফেসবুকে সময় করতে পারছি না ঠিক। কিন্তু যতটুকুই আসি প্রায় সবাই আমার পদ্মফুলের কথা বলেন, দেখতে চান। নতুন ছবি/ভিডিও। আমার কি যে ভালো লাগে! 

কতো ভালোবাসেন সবাই আমার বাচ্চাটাকে! এই ছবিগুলো হসপিটালের নিচেই তোলা। আমার নতুন একটা কাজের খুব ছোট একটা মিটিং করে ফেললাম এই হসপিটালের করিডোরেই। এই ব্যাপারে খুব শিগগিরই জানাবো সবাইকে। ছবিগুলোও তুলে দিয়েছেন আমার এই নতুন ডিরেক্টর Mehedi Hasib ভাই। বাসায় ফিরে সব কাজ শেষ করে দেখলাম এই মধ্যরাত ছাড়া আর এগুলো লেখার সময় করতে পারবো না আগামী আরো কয়েকটা দিন। 

কাল থেকে আবার আমি #ডোডোর_গল্প সিনেমার শুটিং এ ও জয়েন করছি। 

এই তো……. জীবন কতো ভাবেই সুন্দর তাই না?

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×