ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

স্টেজ শোতে ব্যস্ত লিজা

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩; আপডেট: ২১:৩১, ২৪ সেপ্টেম্বর ২০২৩

স্টেজ শোতে  ব্যস্ত লিজা

সংগীতশিল্পী লিজা

এ প্রজন্মের দর্শকনন্দিত সংগীতশিল্পী লিজা। মৌসুম শুরু হবার আগেই স্টেজ শোতে মেতে উঠেছেন। এরই মধ্যে রাজধানীর উত্তরা ক্লাব, যশোর সেনানিবাস, প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে বিভিন্ন প্রতিষ্ঠানের আয়োজনে স্টেজ শোতে সংগীত পরিবেশন করেছেন। শনিবার তিনি নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে আয়োজিত একটি অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন।

আগামী ৩০ সেপ্টেম্বর কক্সবাজারে, ৫ অক্টোবর রাজধানীর শেরাটনে এবং ৭ অক্টোবর রাজধানীর গলফ গার্ডেনে সংগীত পরিবেশন করবেন বলে নিশ্চিত করেছেন তিনি। লিজা বলেন, এটা সত্যি একজন বিচারক হিসেবে আরটিভি আয়োজিত ইয়াং স্টার সিজন টুতে বিভিন্ন ধরনের শিল্পীর কণ্ঠে গান শোনাটা দারুণ উপভোগ করছি। এটা আমার সংগীত জীবনে একেবারেই নতুন এক অভিজ্ঞতা, নতুন একটা দুনিয়া। আমাদের দেশে যে কত শত শত ভালো শিল্পী আছেন তার কোনো হিসাব নেই। শুধু তাদেরকে ঠিকঠাকভাবে খুঁজে বের করে আনার চেষ্টা আমাদের। মূলত যারা গান ঠিকভাবে শিখে এসেছেন, জেনে এসেছেন, বুঝে এসেছেন এমন একটি রিয়্যালিটি শোতে। আর স্টেজ শো যে অনেক আছে এমন নয়।

চেষ্টা করছি যে শোগুলো আসছে তা ভালোভাবে শেষ করতে। আমি কৃতজ্ঞ আয়োজকদের প্রতি যারা আমার কণ্ঠে গান শুনতে পছন্দ করেন। লিজা জানান, এরই মধ্যে নতুন মৌলিক গান বের করার জন্য যে সময়টা দিতে হয় সেই সময়টা তার আপাতত নেই। যে কারণে শীঘ্রই নতুন মৌলিক গান প্রকাশেরও সম্ভাবনা নেই বলে জানান তিনি। তার কণ্ঠে সর্বশেষ প্রকাশিত মৌলিক গান ছিল স্বাধীনতা দিবসে প্রকাশিত ‘তুমি যে আমার স্বাধীনতা’ গানটি। গানটি লিখেছেন নূরুল ইসলাম মানিক। সুর করেছেন লিজার গানের ওস্তাদ আনোয়ার হোসেন আনু। গানটির মিউজিক ভিডিও করেছেন রাজ শংকর বিশ্বাস।

×